শুক্রবার ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

অর্থ আত্মসাতের অভিযোগ যা বললেন অপূর্ব

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৫ মার্চ ২০২৪ | প্রিন্ট

অর্থ আত্মসাতের অভিযোগ যা বললেন অপূর্ব

ঢালিউডের ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। সম্প্রতি তার নামে চুক্তি ভঙ্গ করে অর্থ আত্মসাৎ ও শিডিউল ফাঁসানোর অভিযোগ এনেছে প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই স্টুডিওস লিমিটেড (আলফা আই)।

এই প্রতিষ্ঠান থেকে ২৪টি নাটকের জন্য ৫০ লাখ টাকায় চুক্তিবদ্ধ হয়ে মাত্র ৯টি নাটকে কাজ করে ৩৩ লাখ টাকা নিয়ে সব ধরনের যোগাযোগ থেকে বিরত থাকায় প্রযোজনা প্রতিষ্ঠানটি আর্থিক ক্ষতির অভিযোগ এনে টেলিভিশন অ্যান্ড ডিজিটাল প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টেলিপাব) এবং অভিনয় শিল্পী সংঘের কাছে বিচার চেয়ে লিখিত অভিযোগ করেছেন আলফা আইয়ের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার করিম ভূঁইয়া (শাহরিয়ার শাকিল)। সোমবার (১১ মার্চ) অভিযোগ করেন তিনি।

এমন অভিযোগ এলে যোগাযোগ করা হয় অভিনেতার সঙ্গে। কিন্তু নীরব ভূমিকায় ছিলেন রোমান্টিক এই নায়ক। খবরটি প্রকাশ্যে আসতেই হইচই পড়ে যায নাটকপাড়ায়।

এরপর নীরবতা ভেঙে অপূর্ব জানালেন, এখন বিষয়টি নিয়ে আমি কোনো মন্তব্য করতে চাই না। কারণ বিষয়টি আইনি প্রক্রিয়ায় চলে গেছে এবং আমার সংগঠন অভিনয়শিল্পী সংঘ বিষয়টি দেখছে। পাশাপাশি টেলিভিশন অ্যান্ড ডিজিটাল প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টেলিপাব)ও বিষয়টি নিয়ে অবগত। তারা যা বলার বলবেন।

তিনি আরো বলেন, একই সঙ্গে আমার আইনজীবি কথা বলবেন। যেহুতু আইনি প্রক্রিয়ায় আমি এগোচ্ছি তাই এটা নিয়ে কোনো মন্তব্য বা কথাবার্তা এই মুহূর্তে বলতে চাই না। এসব আমি কথা বললে আইনি প্রক্রিয়ায় বাধাগ্রস্থ হতে পারে বলে আমার আইনজীবী জানিয়েছেন। তাই যা বলার তারাই বলবেন।

তারকাদের নামে অর্থ আত্মসাতের অভিযোগ এই প্রথম নয়, এর আগে বহু তারকা চুক্তি ভঙ্গের অভিযোগে দীর্ঘদিন জেলও খেটে এসেছেন। এছাড়াও লাখ লাখ টাকা নিয়ে শো করতে না যাওয়া বা টাকা ঠিকমতো ফেরৎ না দেওয়া, চেক বাউন্স হয়ে যাওয়া, এরকম একাধিক অভিযোগে আইনী কোপে পড়েছেন তারকারা।

Facebook Comments Box
advertisement

Posted ৩:১৬ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৫ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]