মঙ্গলবার ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ময়মনসিংহে যুবককে কুপিয়ে হত্যা, গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৬ মার্চ ২০২৪ | প্রিন্ট

ময়মনসিংহে যুবককে কুপিয়ে হত্যা, গ্রেফতার ১

ময়মনসিংহের নান্দাইলে জমি সংক্রান্ত বিরোধের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা মামলার আসামি আবুল ইসলাম নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার সকালে ময়মনসিংহ র‌্যাব-১৪ সদর দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এর আগে, বৃহস্পতিবার রাত ১টার দিকে কিশোরগঞ্জ সদর থানার চৌদ্দশত পশ্চিমপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আবুল ইসলাম নান্দাইল থানার ভাটী চারিয়া গ্রামের মৃত আ. জব্বারের ছেলে। নিহত এনামুল হক একই গ্রামের মৃত আ. হেকিম ওরফে মান্নানের ছেলে।

ময়মনসিংহ র‌্যাব-১৪ সদর দফতরের সহকারী পুলিশ সুপার মুহা. জাহিদ হাসান বলেন, দীর্ঘদিন ধরে এনামুল হক ও আবুল ইসলামের পরিবারের মধ্যে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ নিয়ে আদালতে মামলাও চলছিল। গত ১৩ মার্চ দুপুর আড়াইটার দিকে আবুল ইসলামের নেতৃত্বে ১৪-১৫ জন রামদা, বল্লম, লোহার টেডা, লোহার রড ও বাঁশের লাঠি নিয়ে এনামুলের বাড়ির উঠানে এসে গালিগালাজ করতে থাকে। এসময় এনামুল হকসহ পরিবারের অন্যরা এগিয়ে এলে দুইপক্ষের বাগবিতন্ডা হয়। একপর্যায়ে এনামুলের মাথায়, হাত এবং চোখের নিচে কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

তিনি আরো বলেন, এ ঘটনার পরদিন নিহতের ভাই মজিবুর রহমান ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৪-৫ জনকে আসামি করে থানায় মামলা করেন। পরে র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ও র‌্যাব-১৪ ময়মনসিংহ সদর দফতরের যৌথ অভিযানিক দল অভিযান চালিয়ে আবুল ইসলামকে গ্রেফতার করে। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৩৫ পূর্বাহ্ণ | শনিবার, ১৬ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]