রবিবার ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ঈদে পলাশের রহস্যময় ‘সন্ধ্যা সাতটা’

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৭ মার্চ ২০২৪ | প্রিন্ট

ঈদে পলাশের রহস্যময় ‘সন্ধ্যা সাতটা’

‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে কাবিলা চরিত্রকে জীবন্ত করে ফুটিয়ে তুলেছেন জিয়াউল হক পলাশ। দর্শক এখন পলাশকে কাবিলা নামেই বেশি চেনেন। আর অভিনেত্রী ও মডেল পারসা ইভানাও একই নাটকে ‘ইভা’ চরিত্রে অভিনয় করে নিজের জাত চিনিয়েছেন। আবার তাদের একসঙ্গে দেখা যাবে।

তবে অভিনয়ে নয়, একজন থাকছেন পরিচালনায় ও অন্যজন অভিনয়ে। আসছে ঈদের জন্য পলাশ নির্মান করেছেন নাটক ‘সন্ধ্যা সাতটা’ ।

এটি তার পরিচালিত ৬ষ্ঠ নাটক। এতে অভিয় করছেন পারসা ইভানা। নাটকে তার বীপরীতে দেখা যাবে ইরফান সাজ্জাদকে। সম্প্রতি টাঙ্গাইলে এর দৃশধারণ শেষ হয়েছে। গ্রামের মহল্লার ছেলে আজাদ। সরাদিন শান্তশিষ্ট হয়ে চলেন। কিন্তু সন্ধ্যা সাতটার পর শুরু হয় তিনি ভয়ংকর পরিস্থিতির মুখোমুখি হন। এটি নিয়েই নাটকের গল্প।

নাটকটি প্রসঙ্গে পলাশ বলেন, ‘আমরা ভিন্ন ভিন্ন গ্রাম দেখি। গ্রামে নানা চরিত্রের মানুষ বসবাস করেন। চরিত্রগুলো নাটকে উঠে এসেছে। আশা করছি, নাটকটি দর্শকের ভালো লাগবে’

নাটকটি আসছে ঈদে ক্লাব ইলেভেন ইউটিউব চ্যানেলে প্রচার হবে হবে জানা গেছে। এতে অভিনয় প্রসঙ্গে পারসা ইভানা বলেন, ‘নাটকের গল্প অসাধারণ। দর্শক ঈদে আয়োজনে যে ধরনের নাটকে দেখতে চায় এটি তেমনই। এতে আমার চরিত্রটি দর্শকের পছন্দ হবে। গল্প ও চরিত্র নিয়ে বিস্তারিত বলতে চাই না। আমি চাই দর্শক এটি পর্দায় দেখুক।’

Facebook Comments Box
advertisement

Posted ৬:২৭ পূর্বাহ্ণ | রবিবার, ১৭ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]