শনিবার ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুকন্যা চিকিৎসাসেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিয়েছেন: হুইপ ইকবালুর রহিম

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৮ মার্চ ২০২৪ | প্রিন্ট

বঙ্গবন্ধুকন্যা চিকিৎসাসেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিয়েছেন: হুইপ ইকবালুর রহিম

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকেই চিকিৎসাসেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিয়েছেন। রোগীদের বিনামূল্যে ওষুধ দেওয়া হচ্ছে, যা বিগত বিএনপি-জামায়াতের আমলে কমিউনিটি ক্লিনিকগুলো বন্ধ করে দেওয়া হয়েছিল।

তিনি বলেন, ভয়াবহ করোনাকালীন যখন বিশ্বের অনেক উন্নত দেশগুলো করোনার ভ্যাকসিন হাতে পায়নি। ঠিক তখনই বাংলাদেশের মানুষকে রক্ষা করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিনামূল্যে ভ্যকসিনের ব্যবস্থা করেন।

সোমবার প্রায় ১১ কোটি টাকা ব্যয়ে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল দিনাজপুর-এর নব নির্মিত ওপিডি কাম স্টোর বিল্ডিংয়ের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে ইকবালুর রহিম বলেন, অচিরেই দিনাজপুর জেনারেল হাসপাতালকে ২৫০ শয্যা থেকে ৫০০ শয্যায় উন্নীত করা হবে। স্বাস্থ্যসেবাকে আরো উন্নত করতে বঙ্গবন্ধুকন্যা নিরলসভাবে কাজ করছেন। এখন আর বিদেশে চিকিৎসার জন্য দেশের মানুষকে ভিসা করতে হয় না। দেশেই সব ধরনের চিকিৎসাসেবা দেওয়া হয়।

২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্তাবধায়ক ডা. মো. ফজলুর রহমানের সভাপতিত্বে ও হাসপাতালের আরএমও এবং স্বাচিপ জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. পারভেজ সোহেল রানার সঞ্চালনায় বক্তব্য দেন- দিনাজপুর সিভিল সার্জন ডা. সৈয়দ বোরহান উল ইসলাম সিদ্দিকী, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৫১ পূর্বাহ্ণ | সোমবার, ১৮ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]