শুক্রবার ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

যারা নৌকা থেকে নেমে গেছেন তাদেরকে ধুলায় করে নৌকায় উঠতে হবে- মেহের আফরোজ

গাজীপুর প্রতিনিধি।   |   সোমবার, ১৮ মার্চ ২০২৪ | প্রিন্ট

যারা নৌকা থেকে নেমে গেছেন তাদেরকে ধুলায় করে নৌকায় উঠতে হবে- মেহের আফরোজ

কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, আমরা তো তাদের সাথে য্দ্ধু করবো যারা বঙ্গবন্ধুকে হত্যা করেছে। বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিতে হবে। নিজেদের মধ্যে শক্রতা না করে দেশের জন্য কাজ করতে হবে। যারা এখনোও দেশ-বিদেশে ষড়যন্ত্রে লিপ্ত তাদের বিরুদ্ধে কথা না বলে দলের ভেতর কোন্দল সৃষ্টি করছেন ? যারা নৌকা থেকে নেমে গেছেন তাদেরকে ধুলায় করে নৌকায় উঠতে হবে। গতকাল রোববার দুপুরে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে আওয়ামীলীগের কার্যালয়ে আলোচনা সভায় প্রধান অতিথি কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি এসব কথা বলেন।
তিনি আরোও বলেন, দাঙ্গা হাঙ্গামা করে মানুষের মনে জায়গা করে নিতে পারবেন না। মায়া মমতা ও ভালোবাসা দিয়ে জনগনের বিশ্বাস অর্জন করতে হবে। নৌকা মার্কায় নির্বাচন করে কী পাপ করেছি ? নির্বাচনের পর আমার নেতাকর্মীদের উপর মামলা হামলা শুরু হয়েছে। বঙ্গবন্ধুর আদর্শে আমাদের আর্দশিত হতে হবে। নতুন প্রজন্ম ভুলেই গেছে স্বাধীনতার ইতিহাস। বিএনপি ইতিহাসকে বিলুপ্ত করতে চেয়েছে, কিন্তু তারা তা পারেনি। দল বিভক্ত হলে কারো কিছু আসে যায় না। যারা দেশকে সঠিক পথে এগিয়ে নিয়ে যেতে পারবে তাদের হাতে নেতৃত্ব দরকার। এদেশের মানুষ অল্প লোভ লালসায় পড়ে অনেক কিছু হারায়, বহুকিছুর বিনিময়ে আমরা স্বাধীন দেশ পেয়েছি। ইতিহাসকে বিকৃতি করে লোভে আশ্বিন হয়ে ক্ষমতায় এসেছিলেন বিএনপি।
উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকারের সভাপতিত্বে আলোচনা সভাটি পরিচালনা করেন উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক এইচ.এম আবু বকর চৌধুরী।
আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আ’লীগের দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক মো.মোয়াজ্জেম হোসেন পলাশ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শাহাবুদ্দীন আহমেদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাকসুদ-উল-আলম খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শর্মিলা রোজারিও, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুর্শিদ কুলি খান, যুগ্ম সম্পাদক আল-আমিন খান, সাংগঠনিক সম্পাদক কাজী বশিরউদ্দিন আহমেদ, কালীগঞ্জ পৌর মেয়র এসএম রবীন হোসেন, পৌর আ’লীগের সাধারন সম্পাদক মো.কামরুল ইসলাম, মহিলা আ’লীগের সাধারন সম্পাদক মাহফুজা পারভীন, যুবলীগের সভাপতি এসএম আলমগীর হোসেন, ছাত্রলীগের সভাপতি মো.তানভীর হোসেন প্রমুখ।
পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর শহীদ পরিবারের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
ছবির ক্যাপশন ঃ গাজীপুরের কালীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে বক্তব্য রাখছেন মেহের আফরোজ চুমকি এমপিসহ অন্যরা।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪৪ পূর্বাহ্ণ | সোমবার, ১৮ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]