শুক্রবার ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

মেসিকে নিয়ে সেই শঙ্কায় সত্যি হলো

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ | প্রিন্ট

মেসিকে নিয়ে সেই শঙ্কায় সত্যি হলো

শঙ্কা ছিল আগেই। শেষ পর্যন্ত সত্যি হলো সেটিই। ইন্টার মায়ামির হয়ে খেলতে নেমে ডান পায়ের হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন মেসি। এবার সেটিই কাল হয়ে দাঁড়ালো।

যুক্তরাষ্ট্রে অনুষ্ঠেয় প্রীতি ম্যাচে এলসালভাদর ও কোস্টারিকার বিপক্ষে মেসিকে ছাড়াই মাঠে নামতে হবে আর্জেন্টিনাকে। হ্যামস্ট্রিংয়ের চোটে কারণে আসন্ন ম্যাচগুলো থেকে ছিটকে গেছেন রেকর্ড আটবারের ব্যালন ডি’অরজয়ী ফরোয়ার্ড।

সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে (সাবেক টুইটার) মেসির না খেলার বিষয়টি নিশ্চিত করেছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)। তবে তারা মেসির চোটকে ‘ছোট’ হিসেবে উল্লেখ করেছে।

গত বৃহস্পতিবার কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপের শেষ ষোলোর দ্বিতীয় লেগে ন্যাশভিল এসসিকে ৩-১ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে মায়ামি। সেদিনই পায়ে চোট পান মেসি। তাই ম্যাচের ৫০তম মিনিটে মাঠ থেকে তাকে উঠিয়ে নেয়া হয়।

ম্যাচের পর মায়ামির কোচ জেরার্দো মার্টিনো মেসির চোটের বিষয়টি নিশ্চিত করলেও সেটা গুরুতর কিনা তা জানাননি। বিভিন্ন পরীক্ষার পর ক্লাবটি এক বিবৃতিতে বিশ্বকাপজয়ী অধিনায়কের হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়ার কথা নিশ্চিত করে। সেকারণে মেজর সকার লিগে ডিসি ইউনাইটেডের বিপক্ষে গত শনিবার খেলননি তিনি।

আন্তর্জাতিক বিরতিতে অনুষ্ঠেয় দুটি প্রীতি ম্যাচই হবে যুক্তরাষ্ট্রে। আগামী ২৩ মার্চ ফিলাডেলফিয়ায় এলসালভাদরের মুখোমুখি হবে তিনবারের বিশ্বজয়ীরা। এরপর ২৭ মার্চ লস অ্যাঞ্জেলসে তাদের প্রতিপক্ষ কোস্টারিকা।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৩৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]