মঙ্গলবার ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

গোপালগঞ্জে বাস-মাইক্রোবাস সংঘর্ষ: নিহতদের পরিচয় মিলেছে

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২০ মার্চ ২০২৪ | প্রিন্ট

গোপালগঞ্জে বাস-মাইক্রোবাস সংঘর্ষ: নিহতদের পরিচয় মিলেছে

গোপালগঞ্জের মুকসুদপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ নারী সদস্য ও মাইক্রোবাসের চালকসহ ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ৩ জন আহত হয়েছেন। হতাহতরা একই পরিবারের সদস্য।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা বরিশাল মহাসড়কের মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের ডোমরাকান্দি নামক স্থানে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মাদারীপুরের কালকিনি উপজেলার গোপালপুর গ্রামের কাজী আবদুল হামিদের তিন মেয়ে কাজী সালমা আক্তার (৫৮), আছমা বেগম (৫৬), কাজী নাছিমা বেগম (৬২), ছেলে হুমায়ুন কাজীর স্ত্রী কোমল বেগম (৭৫) ও মাইক্রোবাসের চালক আলমগীর।

মুকসুদপুর থানার ওসি আশরাফুল আলম ও ভাঙ্গা হাইওয়ে পুলিশের এসআই নোমান জানান, সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার রাঘদী ইউনিয়নের ডোমড়াকান্দিতে ঢাকাগামী গ্লোবাল পরিবহন মাদারীপুরগামী একটি মাইক্রোবাসকে চাপা দেয়। এতে মাইক্রোবাসের সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালক ও ৪ নারী নিহত হন। এ দুর্ঘটনায় কাজী আবদুল হামিদ ছেলে হুমায়ুন কাজী, মেয়ে নাজমা বেগম ও খায়রুল আলম কাজী গুরুতর আহত হন। আহত ৩ জনকে মাদারীপুরের রাজৈর উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতদের পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করেন।

প্রত্যক্ষদর্শী সবুজ দত্ত বলেন, গ্লোবাল পরিবহনের বাসটির সামনের ডান চাকা ফেটে যায়। আর এ কারণেই মুখোমুখি সংঘর্ষের ঘটনাটি ঘটে।

মুকসুদপুর থানার ওসি মো. আশরাফুল আলম আরো বলেন, লাশগুলো গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

অতিরিক্ত জেলা প্রশাসক মো. জোবায়ের হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে নিহতদের পরিবারকে ২৫ হাজার টাকা করে অনুদান ও আহতদের চিকিৎসার ব্যবস্থা করা হবে বলে জানান তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ১১:০১ পূর্বাহ্ণ | বুধবার, ২০ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]