শুক্রবার ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

গোপালগঞ্জে বাসচাপায় নিহত ৩ বোন ও ভাবির দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২২ মার্চ ২০২৪ | প্রিন্ট

গোপালগঞ্জে বাসচাপায় নিহত ৩ বোন ও ভাবির দাফন সম্পন্ন

গোপালগঞ্জে বাসচাপায় নিহত মাদারীপুরের একই পরিবারের তিন বোন ও ভাবির দাফন সম্পন্ন হয়েছে। বুধবার রাতে ডাসার উপজেলার গোপালপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের কাজী বাড়িতে দুই বোন নাসিমা বেগম, আসমা বেগম ও তাদের ভাবি কোমল বেগমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। আরেক বোন সালমা বেগমের মরদেহ তার স্বামীর বাড়ি গোপালগঞ্জে দাফন করা হয়েছে।

জানা যায়, বুধবার সকালে কাজী হুমায়ুন কবির তার স্ত্রী কোমল বেগম, বোন নাসিমা বেগম, আসমা বেগম, সালমা বেগমসহ সাতজন ঢাকা থেকে মাইক্রোবাস ভাড়া করে মাদারীপুরের ডাসারে নিজ গ্রামের বাড়ির উদ্দেশে রওয়ানা দেন। পথে ঢাকা-বরিশাল মহাসড়কের গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ছাগলছিড়া এলাকায় বিপরীত দিক থেকে আসা গ্লোবাল পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের চার নারী যাত্রী ও চালক ঘটনাস্থলেই নিহত হন।

এ ঘটনায় আরো চারজন আহত হন। তারা হলেন- কাজী হুমায়ুন কবির, খায়রুল আলম কাজী ও নাজমা বেগম। অন্যজন বাসের যাত্রী। আহতদের মধ্যে কাজী হুমায়ুন কবির ও নাজমা বেগমকে বুধবারই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নিহতদের ভাতিজা কাজী কাজল বলেন, ‌আমার ৫ ফুপু। এভাবে তিন ফুফু ও এক চাচি মারা যাবে কিছুতেই মেনে নিতে পারছি না। এতো বড় শোক মেনে নেয়া খুব কঠিন।

আরেক ভাতিজা কাজী আসাদ বলেন, বুধবার সন্ধ্যার দিকে আমার ফুপু নাসিমা বেগম ও আসমা বেগম এবং চাচি কোমল বেগমের মরদেহ গোপালপুরের গ্রামের বাড়িতে আনা হয়। রাতেই জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়েছে। আরেক ফুপু সালমা বেগমকে তার শ্বশুরবাড়ি গোপালগঞ্জের পৌর এলাকায় দাফন করা হয়েছে।

নিহত কোমল বেগমের মেয়ে কাজী পলি বলেন, পারিবারিক কাজে মা গ্রামের বাড়িতে যান। দুদিন থেকে ফিরে আসার কথা ছিল। কিন্তু তার আর ফিরে আসা হলো না। মায়ের এ মৃত্যু আমাদের মেনে নিতে কষ্ট হচ্ছে।

ডাসার থানার ওসি শফিকুল ইসলাম বলেন, একই পরিবারের চারজন সড়ক দুর্ঘটনায় মারা যাওয়ার ঘটনাটি খুবই দুঃখজনক। নিহতদের মধ্যে তিনজনকে তাদের গ্রামের বাড়িতে দাফন করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:২৬ পূর্বাহ্ণ | শুক্রবার, ২২ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]