শুক্রবার ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ট্রান্সমিটার যুব সমাজের এর উদ্যোগে লাল মসজিদে ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২২ মার্চ ২০২৪ | প্রিন্ট

ট্রান্সমিটার যুব সমাজের এর উদ্যোগে লাল মসজিদে ইফতার মাহফিল

রাজধানীর দক্ষিনখান থানা এললাকায় ফায়দাবাদ ট্রান্সমিটার যুব সমাজের এর উদ্যোগে লাল মসজিদে ইফতার মাহফিল আয়োজন করা হয়েছে।
২২ মার্চ শুক্রবার ঐতিহ্যবাহী লাল মসজিদে প্রায় দুই হাজার রোজাদারের জন্য ইফতারের আয়োজন করা হয়। ট্রান্সমিটার যুব সমাজের নের্তৃত্ব দানকারী কেসি ফাউন্ডেশনের ৪৭ নং ওয়ার্ডের সভাপতি ইফতিয়ার হোসাইন মনির বলেন, প্রতি বছরের ন্যায় এ বছরও আমার এই এলাকার ঐতিহ্যবাহী লাল মসজিদে ট্রান্সমিটার যুব সমাজের সার্বিক সহায়তায় ইফতারের আয়োজন করেছি। সমাজের সকল মুসল্লী ও সাধারন মানুষের জন্য আমাদের এই আয়োজন। সমাজের সবাইকে নিয়ে একসাথে ইফতার করতে পারাটা আমাদের জন্য আনন্দের এবং গর্বের বিষয়। এলাকার সর্বস্তরের মুরুব্বী এবং সাধানর মানুষ আমাদের ডাকে সাড়া দিয়ে ইফতার পার্টিতে এসেছে তাই আমি তাদের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
কে সি ফাউন্ডেশনের ৪৭ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোঃ রাসেল আলম বলেন, ট্রান্সমিটার এলাকার যুব সমাজ নিরলস পরিশ্রম করে প্রতি বছরের মত এ বছরও সুন্দরভাবে ইফতারের আয়োজন ও পরিবেশন করেছে। লাল মসজিদের ঈমাম সাহেব আমাদের আয়োজন সুন্দরভাবে সফল করতে সহায়তা করেছেন।সমাজের সকল মানুষের সাথে আন্তরিকতা বৃদ্ধি করাই আমাদের লক্ষ্য।

ইফতারে অংশ গ্রহন করা এক মুরুব্বী বলেন, আমাদের যুব সমাজরা এ ধরনের আয়োজন সবসময় করে থাকে। এলাকার সকল প্রকার ভালো কাজগুলোর সাথেই তারা জড়িয়ে রাখে। এই এলাকার যুব সমাজের বেশীবাগেই কেসি ফাউন্ডেশনের সদস্য।
ফায়দাবাদ ট্রান্সমিটার যুব সংঘ ইফতার ও দোয়া মাহফিলে নিরলস ভাবে যারা সাফল্যমণ্ডিত করেছেন তারা হলেন কে সি ফাউন্ডেশন এর ৪৫ নং ওয়ার্ডের সভাপতি জুয়েল ও ১ নং ওয়ার্ডের সভাপতি শফিকুল ইসলাম রইস আরো সহযোগিতায় ছিলেন মোহন, সেলিম, তারেক, ফয়সালসহ অনেকে। উক্ত ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানের পরিচালনায় ছিলেন মসজিদের ঈমাম দ্বীন ইসলাম ।

Facebook Comments Box
advertisement

Posted ৫:২১ অপরাহ্ণ | শুক্রবার, ২২ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]