শুক্রবার ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

থানায় জিডি করলেন গায়ক আসিফ

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২২ মার্চ ২০২৪ | প্রিন্ট

থানায় জিডি করলেন গায়ক আসিফ

সদ্য নতুন ফ্ল্যাটে উঠেছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। আর নতুন বাসায় উঠেই তার আদরের বিড়াল পুম্বাকে হারিয়ে ফেলেছেন তিনি। তাই আদরের পোষ্য প্রাণী হারিয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন এই গায়ক। নতুন ফ্ল্যাটের আশপাশে খোঁজার পাশাপাশি সিসি ফুটেজও দেখছেন বলে জানান আসিফ।

আসিফ জানান, চার বছর ধরে তার ছোট ছেলে রুদ্র শখের বশে বিড়ালটি পালন করছে। কিন্তু নতুন ফ্ল্যাটে ওঠার পরই হঠাৎ হারিয়ে যায় বিড়ালটি। অনেক খোঁজাখুঁজি করে কোনো সন্ধান না পেয়ে বাধ্য হয়ে রমনা থানায় জিডি করেছেন আসিফ।

কণ্ঠশিল্পী বলেন, নতুন অ্যাপার্টমেন্টে উঠেছি। দুই দিনের মাথায় পুম্বা ফ্ল্যাট থেকে বেরিয়ে যায়, এখনও খোঁজ পাইনি। দেশী হলেও পুম্বা সাইজে দেশী বিড়ালের মত ছোট নয়। তার স্বাস্থ্য এবং সৌন্দর্য দুটোই দেখার মত। বাধ্য হয়ে রমনা থানায় জিডি করেছি।

এখানে প্রায় আড়াইশো ফ্ল্যাট। সব জায়গায় খোঁজা সম্ভব নয়, হয়তো কোনো বাসায় ঢুকে আছে, যিনি পেয়েছেন তিনিও হয়তো মালিক খুঁজছেন। সিসি ক্যামেরায় সাহায্য নেওয়া হচ্ছে। আশা করি পেয়ে যাব। তবে কেউ নিজের মনে করে নিয়ে থাকলে দিয়ে দিন। বাসার পরিবেশ খুব গুমোট, পুম্বার জন্য প্রয়োজনে থার্ড ওয়ার্ল্ড ওয়ার হবে।

আসিফ আরও বলেন, বৃষ্টিতে ভেজা একটি বিড়ালছানা বাসায় এনে আশ্রয় দেয় আমার ছোট ছেলে রুদ্র। কিন্তু নিওমোনিয়ায় মারা যায় বাচ্চাটা। এটা নিয়ে ছেলের ভীষণ মন খারাপ হলে বাসার কাজের বুয়া রেললাইনের পাশ থেকে আরেকটা বিড়ালের বাচ্চা এনে দেয়। নাম রাখে পুম্বা। তখন থেকেই সবার প্রিয় হয়ে ওঠে বিড়ালটি।

তিনি বলেন, এরপর থেকেই বিপন্ন বিড়ালদের রেসকিউ করার চিন্তা আসে বড় ছেলে রণর মাথায়। সে ঘুরে ঘুরে বিভিন্ন জায়গায় আটকে থাকা বিড়ালছানা উদ্ধার করে সেগুলো ট্রেনিং এবং চিকিৎসা দেওয়ার পর অন্যের কাছে মাইগ্রেট করে দেয়। ছেলেদের মানবিক কাজগুলো আমাকেও ভীষণ প্রভাবিত করেছে।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৩২ পূর্বাহ্ণ | শুক্রবার, ২২ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]