শুক্রবার ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ময়মনসিংহে ২ ছাত্রদলকর্মীসহ সাতজনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৩ মার্চ ২০২৪ | প্রিন্ট

ময়মনসিংহে ২ ছাত্রদলকর্মীসহ সাতজনের বিরুদ্ধে মামলা

ময়মনসিংহের সাইবার ট্রাইব্যুনালে সিলেটের দুই ছাত্রদলকর্মীসহ সাতজনের বিরুদ্ধে মামলা হয়েছে। শেরপুর পলিটেকনিক কলেজ ছাত্রলীগ সভাপতি হাসানুর রহমান মামলাটি করেন।

মামলার আসামিরা হলেন- সিলেট ছাত্রদলের কর্মী কাওসার আহমদ রিফাত ও সিলেটের জৈন্তাপুর দরবস্তের ফয়েজ আহমদ। অন্য এলাকার আমিনুল ইসলাম সফর, আব্দুল্লাহ আল মামুন, শাহ মাহমুদুল হাবিব ইমন, সানায়ুর রহমান চৌধুরী ও কয়সর রশিদ।

শুক্রবার মামলার বরাত দিয়ে বাদীপক্ষের আইনজীবী ময়মনসিংহ জেলা বারের সদস্য অ্যাডভোকেট আব্দুস সালাম বলেন, ফেসবুকে শেরপুর পলিটেকনিক কলেজ ছাত্রলীগ সভাপতি হাসানুর রহমানকে গালাগাল, জাতির পিতা বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বরাষ্ট্রমন্ত্রীসহ বর্তমান সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে নানা আপত্তিকর মন্তব্য ও ছবি বিকৃত করার অভিযোগে এ মামলা করা হয়। শুনানি শেষে আদালত মামলাটি গ্রহণ করেন এবং তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ময়মনসিংহকে নির্দেশ দিয়েছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৩৪ পূর্বাহ্ণ | শনিবার, ২৩ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]