শুক্রবার ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বজনদের নিয়ে ঘুরতে গিয়ে নিখোঁজ একই পরিবারের ৩ জন

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৩ মার্চ ২০২৪ | প্রিন্ট

স্বজনদের নিয়ে ঘুরতে গিয়ে নিখোঁজ একই পরিবারের ৩ জন

কিশোরগঞ্জের ভৈরবে মেঘনায় ট্রলারডুবিতে একই পরিবারের তিনজন নিখোঁজ হয়েছেন। শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে ভৈরব সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতু সংলগ্ন মেঘনা নদীতে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় ট্রলারডুবির ঘটনা ঘটে।

নিখোঁজরা হলেন- পৌর শহরের আমলাপাড়া এলাকার ঝন্টু দে’র স্ত্রী রুপা দে (৩০), তার ভাইয়ের মেয়ে আরাধ্য (১২) ও ভগ্নিপতি বেলন দে (৩৮)। ঝন্টু দে’র বাড়ি কিশোরগঞ্জের মানিকখালি এলাকায়।

জানা যায়, বন্ধের দিন থাকায় শুক্রবার বিকেলে পরিবারের সদস্য ও স্বজনদের নিয়ে স্থানীয় আমলাপাড়ার বাসিন্দা ঝন্টু দে ভৈরব সেতু এলাকায় ঘুরতে যান। ঘোরাঘুরির একপর্যায়ে মেঘনা নদী ভ্রমণের জন্য স্বজনদের সঙ্গে নিয়ে ভ্রমণতরীতে ওঠেন। এটি মাঝনদীতে পৌঁছালে উল্টো দিক থেকে আসা বালুবাহী একটি বাল্কহেড সজরে ধাক্কা দিলে ট্রলারটি নদীতে ডুবে যায়। এ সময় তাদের সঙ্গে থাকা রুপা দে’র কন্যা চৈতি সাঁতারিয়ে তীরে উঠতে পারলেও পরিবারের বাকি সদস্যরা তীরে উঠতে পারেননি।

নিখোঁজ রুপা দে’র স্বামী ঝন্টু দে বলেন, আমাদের বাড়িতে বেড়াতে আসেন আত্মীয়রা। তাদেরকে নিয়ে সেতু এলাকায় ঘুরতে যান তারা। আমার স্ত্রী, সন্তান, ভাতিজি ও বোন জামাই সবাই মিলে নৌকায় চড়ে মেঘনা নদীতে ভ্রমণ করছিলেন। এ সময় মাঝনদীতে হঠাৎ বালুবাহী একটি বাল্কহেডের ধাক্কায় ডুবে যায়।

তিনি আরো বলেন, ওই সময় আমার মেয়ে সাতঁরিয়ে তীরে উঠতে পারলেও আমার স্ত্রী, ভাতিজি ও বোন জামাই তীরে উঠতে পারেনি। নিখোঁজ স্বজনদের পেতে অপেক্ষায় আছি।

Facebook Comments Box
advertisement

Posted ৬:১৩ পূর্বাহ্ণ | শনিবার, ২৩ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]