শুক্রবার ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

কথার লড়াই শেষ হতে না হতে বুবলীর চমক!

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৪ মার্চ ২০২৪ | প্রিন্ট

কথার লড়াই শেষ হতে না হতে বুবলীর চমক!

ঢালিউডের দুই অভিনেত্রী শবনম বুবলী ও পরীমনি। তাদের আকার-ইঙ্গিতের কথার লড়াই শেষ হতে না হতে চমক দিলেন বুবলী। তাও শরিফুল রাজকে সঙ্গে করে। যিনি আবার পরীমনির প্রাক্তন সঙ্গী।

চমকের নাম ‘দেয়ালের দেশ’। সিনেমাটি, বানিয়েছেন মিশুক মনি। পূর্ব ঘোষণা অনুযায়ী শনিবার (২৩ মার্চ) বিকালে এর টিজার প্রকাশ করা হয়েছে।

৫৬ সেকেন্ডের এই ঝলক, মুহূর্তেই আলোচনার টেবিলে উঠে এসেছে। চিত্রায়ন, গল্পের রহস্যময় প্লট, রাজ-বুবলীর সাজ-অভিনয় ও ব্যাকগ্রাউন্ড মিউজিক, সবেতেই দারুণ কিছুর ইঙ্গিত দেওয়া হয়েছে। যার ফলে দর্শক-সমালোচকরা টিজারটির প্রশংসায় পঞ্চমুখ। যেন বুবলীর রাজ’কীয় চমক!

টিজারে ‘দেয়ালের দেশ’র কিছু টুকরো দৃশ্য জোড়া দেওয়া হয়েছে। আঁচ করা যায়, এতে শরিফুল রাজ এমন চরিত্রে আছেন, যিনি মর্গে কাজ করেন। অন্যদিকে বুবলীর চরিত্রটি এক সাদামাটা তরুণীর। তাদের মধ্যে এক সম্পর্কের ইঙ্গিত পাওয়া যায়। কিন্তু সেটা কেমন, আর মর্গের সঙ্গেও বা তাদের কী সংযোগ, সেসব রহস্য অধরা। যা স্পষ্ট হবে পূর্ণাঙ্গ সিনেমায়।

এই ঝলক দেখে ঢালিউডের ‘প্রিয়তমা’ খ্যাত নির্মাতা হিমেল আশরাফ মন্তব্য করেছেন, ‘বাহ। দারুণ কাজ। সেরা কিছুর আশা করছি।’ এছাড়া অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ, অভিনেতা রাশেদ মামুন অপু, নির্মাতা রাশিদ পলাশসহ অনেকেই প্রশংসা করেছেন।

তিনি বলেছেন, ‘গল্প পড়েই ভীষণ ভালো লেগেছিল। আমরা প্রায়ই বলি ভিন্ন রকম গল্প, ভিন্ন ধরনের চরিত্র। কিন্তু অনেক সময় পর্দায় সে বিষয়টা পরিষ্কার বোঝা যায় না। এ সিনেমাটি সেখান থেকে ব্যতিক্রম। এর গল্পটা আসলেই ভিন্ন আঙ্গিকের। এ ধরনের চরিত্র এর আগে আমার করা হয়নি। বিশেষ করে আমার জন্য এই ছবিতে অভিনয়ের সিদ্ধান্ত নেওয়া কঠিন ছিল। কারণ তখনও আমি পুরো কমার্শিয়াল ছবির নায়িকা। আর এই ছবিতে আমাকে নায়িকা নয়, চরিত্র হয়ে উঠতে হবে এবং সেটাকে বিশ্বাসযোগ্য করতে হবে। সে ব্যাপারে বিশেষ করে আমার পরিচালক এবং সহশিল্পীরাও দারুণভাবে হেল্প করেছে। আরেকটি বিষয় হচ্ছে, অনুদানের সিনেমা নিয়ে যে ট্যাবু সৃষ্টি হয়েছে, সেটা ভেঙে যাবে এই ছবির মাধ্যমে।’

ছবিটিতে রাজ-বুবলী ছাড়াও আছেন আজিজুল হাকিম, শাহাদাত হোসেন, সমাপ্তি মাশুক, স্বাগতা প্রমুখ। মেট্রো সিনেমার ব্যানারে নির্মিত ছবিটি মুক্তি পাচ্ছে আসন্ন ঈদুল ফিতরে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৫০ পূর্বাহ্ণ | রবিবার, ২৪ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]