শনিবার ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

কাজী সালাউদ্দিন পিন্টুকে ডিএনসিসির ৪৪ নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে দেখতে চান এলাকাবাসী

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৪ মার্চ ২০২৪ | প্রিন্ট

কাজী সালাউদ্দিন পিন্টুকে ডিএনসিসির ৪৪ নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে দেখতে চান এলাকাবাসী

তৃণমূল থেকে ওঠে আসা একজন রাজনীতিবিদ ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য কাজী সালাউদ্দিন পিন্টু। রাজনীতির হাতেখড়ি ছাত্রলীগ থেকে। ওয়ার্ড ছাত্রলীগের মাধ্যমে রাজনীতি শুরু করে নির্বাচিত হয়েছেন সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে। বৃহত্তর উত্তরা ছাত্রলীগের প্রচার সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেছেন দীর্ঘ সময়। বর্তমানে তিনি ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য হিসেবে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করছেন।

রাজধানীর উত্তরখান এলাকায় ক্লিন ইমেজের অধিকারী আওয়ামী পরিবারের সন্তান কাজী সালাউদ্দিন পিন্টু। তার হাত ধরে রাজনীতিতে অনেক কর্মী সৃষ্টি হয়েছে। সময়ের সঙ্গে সঙ্গে আওয়ামী লীগের নীতি নির্ধারকদের বিশ্বস্ত হয়ে ওঠেছেন তিনি। এলাকাতেও আলো ছড়িয়েছেন সমানভাবে।

আওয়ামী লীগের বিভিন্ন সংকটময় মুহূর্তে দলীয় নেতাকর্মীদের নিয়ে রাজপথে ছিলেন সালাউদ্দিন পিন্টু। গঠনমূলক বক্তব্য, নেতাকর্মীদের সঙ্গে সহজেই মিশতে পারা ও তাদের কথা শোনা, ইউনিট, ওয়ার্ড, থানা—সব স্তরের নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগের দক্ষতা তাকে জনপ্রিয় করে তোলে।

একজন অভিজ্ঞ রাজনীতিবিদ হিসেবে উত্তরখান এলাকায় শুধু নিজ দলের নেতাকর্মীদের কাছেই নয়, এলাকার সর্বস্তরের মানুষের কাছেও গ্রহণযোগ্য সালাউদ্দিন পিন্টু। গত ১৫ বছর যাবত তিনি উত্তরখান এলাকার মানুষের সেবায় নিজেবে নিয়োজিত রেখেছেন। সর্বদা বিপদে আপদে মানুষের পাশে দাঁড়িয়েছেন। একজন প্রকৃত সমাজ সেবক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।

আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৪৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হিসেবে তাকে দেখতে চান এলাকাবাসী। এলাকাবাসীদের ধারণা ‘সৎ ও নিষ্ঠাবান ব্যক্তি হিসেবে পিন্টু এলাকায় খুব জনপ্রিয়। তার ইমেজ খুব ভালো। তিনি নির্বাচিত হলে এলাকায় উন্নয়ন হবে।’

উত্তরখান থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সহ সভাপতি নুর হোসেন বলেন, ‘আওয়ামী লীগ নেতা কাজী সালাউদ্দিন পিন্টু একজন সৎ ও যোগ্য ব্যক্তি। তিনি নির্বাচিত হলে এলাকার উন্নয়ন হবে। ৪৪ নম্বর ওয়ার্ড সন্ত্রাস ও মাদকমুক্ত হবে বলে আমরা আশা রাখি।’

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য কাজী সালাউদ্দিন পিন্টু বলেন, আমি যখন ছাত্রলীগের রাজনীতি করেছি তখন নিজের সর্বোচ্চ মেধা, শ্রম ও সময় দিয়ে সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগকে প্রতিষ্ঠিত করেছি। বৃহত্তর উত্তরায় ছাত্রলীগকে শক্তিশালী করেছি। মহানগর আওয়ামী লীগে দায়িত্ব পাওয়ার পর থেকে বিভিন্ন ইউনিট, ওয়ার্ড ও থানা আওয়ামী লীগের সভা সমাবেশ ও মতবিনিময়ের মাধ্যমে দলীয় ঐক্য ও শৃঙ্খলা নিশ্চিত করে যাচ্ছি। নেতাকর্মীদের উৎফুল্ল রাখার কাজ করেছি। এলাকার সন্তান হিসেবে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৪৪ নম্বর ওয়ার্ডের জনগণের সেবা করতে চাই। আমি অতীতে এই অঞ্চলের মানুষের পাশে ছিলাম, বর্তমানে আছি ও ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ।

Facebook Comments Box
advertisement

Posted ৪:১৫ পূর্বাহ্ণ | রবিবার, ২৪ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]