রবিবার ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশে মুক্তি পাচ্ছে ‘দ্য ক্রু’

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৪ মার্চ ২০২৪ | প্রিন্ট

বাংলাদেশে মুক্তি পাচ্ছে ‘দ্য ক্রু’

দ্য ক্রু’ বলিউডের নারীকেন্দ্রিক সিনেমা। তিন প্রজন্মের অভিনেত্রীদের মাধ্যমে সিনেমাটি তৈরি হয়েছে। অভিনয় করেছেন টাবু, কারিনা কাপুর ও কৃতি স্যানন। সাফটা চুক্তির মাধ্যমে বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে বলিউডের সিনেমা ‘দ্য ক্রু’। প্রথমবারের মতো সিনেমাটি আমদানি করছে স্টার সিনেপ্লেক্স।

প্রতিষ্ঠানটির জ্যেষ্ঠ বিপণন কর্মকর্তা মেজবাহ আহমেদ বলেন, ‘দ্য ক্রু’ সিনেমাটি সাফটা চুক্তির মাধ্যমে ২৯ মার্চ একইদিনে বাংলাদেশে মুক্তি পাচ্ছে। প্রথমবারের মতো আমরা সিনেমা আমদানি করে মুক্তি দেব স্টার সিনেপ্লেক্সে। ঈদের উৎসবে হিন্দি সিনেমা চালানো যাবে না তাই ঈদের আগে সিনেমাটি চালাব।

বলিউডের নারীকেন্দ্রিক সিনেমা ‘দ্য ক্রু’। টাবু, কারিনা কাপুর ও কৃতি স্যানন তিন প্রজন্মের নায়িকা নিয়ে সিনেমাটি তৈরি হয়েছে। রাজেশ কৃষ্ণণ পরিচালিত এই সিনেমায় বিমানবালার ভূমিকায় অভিনয় করেছেন তিন অভিনেত্রী।

রিয়া কাপুর প্রযোজিত এ সিনেমায় বর্তমান সময়ের এয়ারলাইন্স ইন্ডাস্ট্রির দুরবস্থাকে তুলে ধরা হয়েছে। এ সিনেমায় প্রথমবারের মতো একসঙ্গে কাজ করেছেন টাবু ও কারিনা। ট্রেইলার মুক্তির পর থেকেই সিনেমাটি আলোচনায় রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪৬ পূর্বাহ্ণ | রবিবার, ২৪ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]