মঙ্গলবার ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ঘুমন্ত ছেলেকে কুপিয়ে হত্যার পর বাবার আত্মসমর্পণ

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৩ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

ঘুমন্ত ছেলেকে কুপিয়ে হত্যার পর বাবার আত্মসমর্পণ

গাজীপুরের কালীগঞ্জে ঘুমন্ত অবস্থায় কাউসার বাগমার (২৪) নামে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ওসি মাহাতাব উদ্দিন।

এর আগে, একইদিন ভোরে উপজেলার জামালপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, কাউসার মাদকাসক্ত ছিলেন। প্রায়ই মাদকের টাকার জন্য তার মা-বাবার সঙ্গে ঝগড়া করতেন। ভোরে কাউসারকে তার বাবা তাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করে পুলিশের কাছে আত্মসমর্পণ করেন।

নিহতের মা মোসলেমা বেগম জানান, কাউসার মাদকের টাকার জন্য প্রায়ই বাড়িতে ঝগড়া বিবাদ ও ভাঙচুর করতেন। মাদকের টাকার জন্য জমি বিক্রি করতে তার বাবাকে প্রায়ই চাপ দিয়ে আসছিলেন। গতকাল রাতে নেশার টাকার জন্য ২ কাঠা জমি বিক্রি করে টাকা দাবি করেন। টাকা দিতে রাজি না হলে আমাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেন। এ ঘটনায় তার বাবা ভোরে তাকে ঘুমন্ত অবস্থায় কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেন।

নিহতের ভাই আশরাফুল বলেন, কাউসার সারারাত বাড়ির বাইরে থাকতেন ও মাদকসেবন করতেন। মাদকের জন্য প্রায়ই মায়ের কাছ থেকে টাকা চাইতেন। মা টাকা না দিলে ঘর ভাঙচুর ও মাকে মারধর করতেন।

ওসি মাহাতাব উদ্দিন জানান, এ ঘটনায় নিহতের পিতাকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৮:০০ পূর্বাহ্ণ | বুধবার, ০৩ এপ্রিল ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]