মঙ্গলবার ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

টেকনাফে অপহরণকারী চক্রের ২ রোহিঙ্গা সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৩ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

টেকনাফে অপহরণকারী চক্রের ২ রোহিঙ্গা সদস্য আটক

কক্সবাজারের টেকনাফে অপহরণকারী চক্রের সদস্য সন্দেহে দুই রোহিঙ্গা যুবককে আটক করেছে স্থানীয় জনতা। মঙ্গলবার রাত ৮টার দিকে বাহারছড়া পুরান পাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়েছে।

আটককৃত রোহিঙ্গারা হলেন- উখিয়ার বালুখালী ১২ নম্বর ক্যাম্পের জে ব্লকের বাসিন্দা মো. আলীর ছেলে রহিম এবং ১০ নম্বর ক্যাম্পের এইচ ব্লকের বাসিন্দার জাকারিয়ার ছেলে সাইফুল ইসলাম।

বাহারছড়া ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন খোকন জানান, সোমবার কাজের সন্ধানে সাবেক ইউপি সদস্য মোক্তার আহমদের বাড়িতে আশ্রয় নেন আটককৃতরা। মঙ্গলবার দুপুরে তার শিশুসন্তান ওসমান মোক্তান আমিনকে অপহরণ করে পাহাড়ে সুপারি বাগানে নিয়ে যান। অনেক খোঁজাখুঁজির পর মঙ্গলবার রাতে ঐ দুই যুবককে পুলিশ ও স্থানীয় জনতার সহযোগিতায় আটক করা হয়। তাদের দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী, তারা মোক্তার মেম্বারের শিশুকে পাহাড় থেকে ক্যাম্পে নিয়ে গিয়ে পরবর্তীতে মুক্তিপণ দাবি করত।

বাহারছড়া পুলিশ ফাঁড়ির ইনর্চাজ মশিউর রহমান বলেন, আটককৃত রোহিঙ্গাদের পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Facebook Comments Box
advertisement

Posted ৬:২৪ পূর্বাহ্ণ | বুধবার, ০৩ এপ্রিল ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]