মঙ্গলবার ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকা-১৮ আসনে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক:   |   বুধবার, ০৩ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

ঢাকা-১৮ আসনে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ

ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. খসরু চৌধুরী এমপি মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঢাকা-১৮ আসনের সাধারণ মানুষদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন।

তিনি আজ বুধবার দিনব্যাপী ঢাকা-১৮ আসনের অন্তর্গত ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৫১, ৫২, ৫৩, ৫৪ ও ১ নম্বর ওয়ার্ডে এসব শাড়ি ও লুঙ্গি ও পাঞ্জাবি বিতরণ করা হয়। খসরু চৌধুরী এমপি নিজ হাতে এসব ঈদ উপহার তুলে দেন।May be an image of 3 people, temple and text that says 'এক শখ হাসিনার POS'

এ সময় খসরু চৌধুরী সিআইপি বলেন, ঈদ মানে আনন্দ। এই আনন্দ ভাগাভাগি করে নিতে আমরা ঢাকা-১৮ আসনের গরিব, দুস্থ ও অসহায়দের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার বিতরণের উদ্যোগ নিয়েছি। পবিত্র ঈদুল ফিতর পর্যন্ত আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

জানাগেছে, নিপা গ্রুপ ও কেসি ফাউন্ডেশনের চেয়ারম্যান খসরু চৌধুরী সিআইপির পক্ষ থেকে ঢাকা-১৮ আসনের সাধারণ মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করার ব্যবস্থা করা হয়েছে। রোজার শুরু থেকে ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি ও পাঞ্জাবি বিতরণের কার্যক্রম চলছে। পবিত্র ঈদুল ফিতর পর্যন্ত এ কার্যক্রম অব্যাহত থাকবে।

 

ঈদ উপহার বিতরণ কাজের সমন্বয় করেন ৫৩ নং ওয়ার্ডে কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. নাসির উদ্দিন, ৫৪ নং ওয়ার্ড ধউর প্রাইমারি স্কুল মাঠে শেখ সোহেল, ৫৪ নং ওয়ার্ড কামার পাড়া হাইস্কুলে কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন যুবরাজ, ৫২ নং ওয়ার্ড আবদুল্লাহ মেমোরিয়াল স্কুলের ইকবাল (মাস্টার), ৫২ নং ওয়ার্ড বাউনিয়া বাজারে আওয়ামী লীগ নেতা মোহাম্মদ সোহেল মিয়া, ১৩ নং সেক্টর পার্কে ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর মো. শরীফুর রহমান, উত্তরা ৬ নং সেক্টর কমিউনিটি সেন্টারে ১ নং ওয়ার্ড কাউন্সিলর আফসার উদ্দিন খান।

Facebook Comments Box
advertisement

Posted ৯:০৫ পূর্বাহ্ণ | বুধবার, ০৩ এপ্রিল ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]