মঙ্গলবার ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বাকি চাওয়ায় যুবককে ছুরিকাঘাতে হত্যা, দোকান মালিক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৩ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

বাকি চাওয়ায় যুবককে ছুরিকাঘাতে হত্যা, দোকান মালিক গ্রেফতার

ফেনীর সোনাগাজীতে দোকানে বাকি দেওয়াকে কেন্দ্র করে আবির হোসেন ছোটনকে ছুরিকাঘাতে হত্যা মামলায় দোকান মালিক মো. নিলয়কে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২ এপ্রিল) রাজধানী ঢাকার মিরপুর মডেল থানাধীন আনসার ক্যাম্প এলাকা থেকে তাকে গ্রেফতার করে সোনাগাজী মডেল থানা পুলিশ। গ্রেফতার নিলয় উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের ভাদাদিয়া গ্রামের মো. বাবুলের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, গত ২৫ মার্চ ইফতারের আগে নিলয়ের দোকানে মালামাল কিনতে যান নিহত ছোটন। আগের টাকা না দেওয়ায় দোকানি নিলয় বাকিতে মালামাল বিক্রি করতে অপারগতা প্রকাশ করেন। এ নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে নিলয়কে এলোপাতাড়ি কিলঘুষি মেরে আহত করেন ছোটন। নিলয় তার বড় ভাই আরিফুল ইসলাম হৃদয়কে ফোন করে ডেকে আনলে ছোটন হৃদয়কেও কিলঘুষি মারেন। একপর্যায়ে হৃদয় দোকানে থাকা ছুরি দিয়ে ছোটনের বুকে-পেটে আঘাত করেন। এ সময় স্থানীয়রা ছোটনকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নেয়ার পথেই মারা যান তিনি।

এ ঘটনায় ২৫ মার্চ রাতে নিহতের ভাই মো. আরমান হোসেন জাফর বাদী হয়ে দোকানির বড় ভাই আরিফুল ইসলাম হৃদয়, দোকানি মো. নিলয় ও দোকান কর্মচারী আবদুল্লাহ আল মামুনের নাম উল্লেখ করে সোনাগাজী মডেল থানায় মামলা করেন। ২৬ মার্চ ওই দোকানের কর্মচারী আবদুল্লাহ আল মামুনকে গ্রেফতার করে পুলিশ। মামলার প্রধান আসামি আরিফুল ইসলাম হৃদয় পলাতক রয়েছে।

সোনাগাজী মডেল থানার ওসি সুদ্বীপ রায় পলাশ জানান, গ্রেফতারকৃত নিলয়কে আদালতে পাঠানো হয়েছে। মামলার প্রধান আসামিকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:০৯ পূর্বাহ্ণ | বুধবার, ০৩ এপ্রিল ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]