মঙ্গলবার ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

মল্লিক বিল্ডার্সের ফ্লাটের পজিশন হস্তান্তর ইফতার ও দোয়া মাহফিল

হুমায়ুন কবির:   |   বুধবার, ০৩ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

মল্লিক বিল্ডার্সের ফ্লাটের পজিশন হস্তান্তর ইফতার ও দোয়া মাহফিল

রাজধানীর উত্তরায় অবস্থিত দক্ষিণখান ৪৭ নাম্বার ওয়ার্ড ফায়দাবাদ এলাকায় মল্লিক বিল্ডার্স এর ফ্লাটের মালিকদের ফ্লাটের পজিশন হস্তান্তর ইফতার ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে ৩৬ জন গ্রাহককে তাদের ফ্লাটের পজিশন হস্তান্তর করা হয়।

নির্দিষ্ট সময়ের মধ্যে সকল গ্রাহককে ফ্লাটের পজিশন হস্তান্তর করায় গ্রাহকরা মল্লিক বিল্ডার্সের ব্যবস্থানা পরিচালক সাহেব আলী মল্লিকের প্রশংসা করেন।
ইতিমধ্যেই ঢাকায় উত্তরা অবস্থিত দক্ষিণখানে সেরা বিল্ডার্স কোম্পানিগুলোর মধ্যে মল্লিক বিল্ডার্স সেরা অবস্থানে রয়েছে এমনটাই মনে করে সাধারণ গ্রাহকগণ। যেন সেরাদের মাঝে শ্রেষ্ঠ মল্লিক বিল্ডার্স।
ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আসন্ন ডিএন সি সি নির্বাচনে উত্তরা ৪৭ নং ওয়ার্ডের জনগণের সমর্থিত প্রার্থী খন্দকার সাজ্জাদ হোসেন।
প্রধান অতিথির বক্তব্যে খন্দকার সাজ্জাদ হোসেনবলেন, আমাদের এলাকায় মল্লিক বিল্ডার্স প্রশংসার সাথে কাজ করে যাচ্ছে। আমি আমার এলাকার সকল উন্নয়নমূলক ও ভালো কাজের সাথে নিজেকে সংযুক্ত রাখি তাই মল্লিক বিল্ডার্সের পাশে আমি আগেও ছিলাম বর্তমানেও আছি এবং ভবিষ্যতেও থাকবো ইনশাল্লাহ।

উক্ত আয়োজনের সভাপতিত্ব করেন মল্লিক বিল্ডার্সের ব্যবস্থাপনা পরিচালক সাহেব আলী মল্লিক। তিনি বলেন, আমরা গ্রাহকদের আস্থাভাজন প্রতিষ্ঠান হিসেবে কাজ করতে চাই। তাই সর্বাত্মক চেষ্টার মাধ্যমে সঠিক সময় গ্রাহকদের ফ্লাটের পজিশন হস্তান্তর করতে পেরে আমি ও আমার সকল কর্মকর্তা-কর্মচারী আজ আনন্দিত। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার সেই সকল কর্মকর্তা ও কর্মচারীদের প্রতি যারা নিরলস ভাবে কাজ করে এই সফলতা এনে দিয়েছে।

মল্লিক বিল্ডার্স এর ফ্লাটের পজিশন হস্তান্তর দোয়া ও ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ মোঃ রাজিব হোসেন, আসাদুজ্জামান কালু, অমুল কুমার শর্মা , সেকান্দর আলী ,জিকুল আলম,তরিকুল হাসান,ইন্জিনিয়ার হামিদুর রহমান, প্রাইম পাওয়ার ইঞ্জিনিয়ারিং ব্যবস্থাপনা পরিচালক এর এস এম আমিরসহ অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ গন।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৫৯ পূর্বাহ্ণ | বুধবার, ০৩ এপ্রিল ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]