রবিবার ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ম্যাচ জিতল কলকাতা, মন জিতলেন শাহরুখ

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৫ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

ম্যাচ জিতল কলকাতা, মন জিতলেন শাহরুখ

শাহরুখ খান মাঠে থাকলে কলকাতা নাইট রাইডার্স হারে না- আইপিএলে এই প্রচলিত ছবিটা দেখা গেল আরো একবার। রোববার ইডেন গার্ডেন্সে লখনৌ সুপার জায়ান্টসকে হারিয়েছে কেকেআর। ক্লাব হাউসে বসে নিজের দলের জয় দেখেন শাহরুখ।

ম্যাচ শেষে সবার মনও জিতে নিলেন বলিউড বাদশাহ। ইডেনে কেকেআরের ম্যাচের সময় গ্যালারিতে প্রত্যেকটি আসনে একটি করে পতাকা দেওয়া থাকে। দর্শকরা সেই পতাকা নিয়ে নিজের দলকে সমর্থন করেন।

ক্লাব হাউসের আসনগুলোতেও পতাকা রাখা ছিল। এই ম্যাচে শাহরুখের সঙ্গে তার মেয়ে সুহানা ছিলেন। ছোট ছেলে আব্রাহামকেও দেখা যায়। খেলা শেষে ক্লাব হাউস থেকে বের হওয়ার সময় শাহরুখ দেখেন কেকেআরের কয়েকটি পতাকা মাটিতে পড়ে রয়েছে।

এ সময় সেই পতাকা তুলে আসনের উপরে রেখে দেন শাহরুখ। তার এই কাজের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। নিজের দল ও দলের পতাকার প্রতি তার ভালবাসার প্রশংসা করেছেন সবাই।

তাদের মতে, এত ব্যস্ততার পরেও কেকেআরের খেলা থাকলে শাহরুখ পৌঁছে যান মাঠে। খেলা শেষে নিজের দলের ক্রিকেটার ও প্রতিপক্ষ দলের ক্রিকেটারদের সঙ্গে কথা বলেন। দর্শকদের বিনোদন দেন। এর থেকেই বোঝা যায়, আইপিলের সঙ্গে তিনি কতটা যুক্ত।

সুহানার সঙ্গে তার বান্ধবী অভিনেত্রী অনন্যা পাণ্ডেও ইডেনে খেলা দেখতে এসেছিলেন। লখনৌকে হারানোর পরে মাঠে নামেন শাহরুখ। দর্শকের দিকে তাকিয়ে দু’হাত ছড়িয়ে তার বিখ্যাত পোজও দেখান তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ১১:০৮ পূর্বাহ্ণ | সোমবার, ১৫ এপ্রিল ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]