রবিবার ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

চকরিয়ায় দুর্বৃত্তের হামলা, নিহত ২

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

চকরিয়ায় দুর্বৃত্তের হামলা, নিহত ২

কক্সবাজারের চকরিয়া উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নে পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী হামলায় আরো একজন নিহত হয়েছেন। এ ঘটনায় এ নিয়ে দুইজনের মৃত্যু হলো।

নিহতরা হলেন- মোহাম্মদ সেলিম (৪৪) ও মোহাম্মদ শফি (৪৬)। সন্ত্রাসীদের হামলায় সেলিম ঘটনাস্থলে নিহত হন এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মোহাম্মদ শফি। নিহত সেলিম ঐ এলাকার নুর মোহাম্মদের ছেলে এবং শফি আবু সালামের ছেলে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) মধ্যরাতে উপজেলার মানিকপুর ১ নম্বর ওয়ার্ডের উত্তরপাড়ায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, মানিকপুর ১ নম্বর ওয়ার্ডের মেম্বর জাহেদুল ইসলামের সঙ্গে নিহত সেলিমের দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিলো। মঙ্গলবার পূর্ব শত্রুতার জের ধরে নবীন ক্লাবের সামনে মেম্বর জাহেদের নেতৃত্বে সেলিমের ওপর হামলা চালানো হয়। পরে তাকে বাঁচাতে এগিয়ে আসলে শফিকেও কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে মুমূর্ষু অবস্থায় আহত দুইজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক সেলিমকে মৃত ঘোষণা করেন এবং মুমূর্ষু অবস্থায় শফিকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে, সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে তার মৃত্যু হয়।

চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানান, পুলিশের পক্ষ থেকে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে। ঘটনার পর থেকে অপরাধীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১০:০৫ পূর্বাহ্ণ | বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]