সোমবার ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বান্দরবানে অস্ত্রসহ কেএনএফের আরো ৯ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

বান্দরবানে অস্ত্রসহ কেএনএফের আরো ৯ সদস্য গ্রেফতার

সেনাবাহিনীর নেতৃত্বে চলমান যৌথ অভিযানে বান্দরবানের রুমা উপজেলার দুর্গম পাহাড়ি এলাকা থেকে কেএনএফের আরো নয় সদস্যকে গ্রেফতার করেছে যৌথ বাহিনী। এ সময় তাদের কাছ থেকে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়।

মঙ্গলবার সন্ধ্যায় আন্তঃবাহিনীর জনসংযোগ অধিদফতরের সহকারী পরিচালক রাশেদুল আলম খান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সেনাবাহিনীর নেতৃত্বে চলমান যৌথ বাহিনীর অভিযানে রুমা উপজেলার দুর্গম এলাকা থেকে নয়টি অস্ত্র ও গোলাবারুদসহ নয় কেএনএফ সদস্যকে গ্রেফতার করেছে যৌথ বাহিনী। ২ ও ৩ এপ্রিল রুমা ও থানচি উপজেলায় সোনালী ও কৃষি ব্যাংকে ডাকাতি, ব্যাংক ব্যবস্থাপককে অপহরণ, টাকা লুট ও পুলিশ-আনসারের ১৪টি অস্ত্র ছিনতাইয়ের ঘটনা ঘটে। ব্যাংক ব্যবস্থাপক উদ্ধার হলেও লুট হওয়া অস্ত্র ও টাকা এখনো উদ্ধার করা যায়নি। সশস্ত্র সংগঠন কেএনএফ এ সন্ত্রাসী ঘটনা ঘটিয়েছে বলে আইনশৃঙ্খলা বাহিনী জানায়।

এরপর সন্ত্রাসীদের গ্রেফতার, অস্ত্র ও টাকা উদ্ধারে যৌথ অভিযান শুরু হয়। অভিযান সমন্বয় করছে সেনাবাহিনী। এতে অংশ নিয়েছেন বিজিবি, র‍্যাব, পুলিশ ও আনসার সদস্যরা। এ ঘটনায় এরই মধ্যে ৬২ জন কেএনএফ সদস্যসহ মোট ৬৩ জনকে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১:৫২ পূর্বাহ্ণ | বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]