রবিবার ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মালয়েশিয়ায় বাংলা গানের ইউনিক ব্যান্ড দলের আত্মপ্রকাশ

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২১ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

মালয়েশিয়ায় বাংলা গানের ইউনিক ব্যান্ড দলের আত্মপ্রকাশ

মালয়েশিয়াতে বাংলা সংস্কৃতিতে যুক্ত হলো এক নতুন মাত্রা। প্রথম বারের মতো সম্পূর্ণ বাংলা ভাষায় এবং বাংলাদেশি প্রবাসীদের নিয়ে একটি ব্যান্ড দলের সূচনা হয়েছে। ব্যান্ড দলটির নাম ইউনিক ব্যান্ড মালয়েশিয়া।

এই ব্যান্ড দলের গ্রান্ড ওপেনিং হয়েছে শনিবার সন্ধ্যায় কুয়ালালামপুর স্টে উইথ বিংতাং হোটেলে। বাংলাদেশ কালচারাল সেন্টার মালয়েশিয়ার সহযোগিতায় এই গ্রান্ড ওপেনিং হয় ইউনিক ব্যান্ডের।

অনুষ্ঠানের উপস্থাপনা করেন ব্যান্ডটির লিড ভোকাল লিউরোনা চৌধুরী। শুভেচ্ছা বক্তব্য দেন বাংলাদেশের অভিনেতা আরমান পারভেজ। বিদেশের মাটিতে বাংলা ব্যান্ড খুবই প্রশংসার দাবিদার, বলেন আরমান পারভেজ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ হাই-কমিশনের প্রেস সচিব সুফি আব্দুল্লাহিল মারূফ। তিনি তার বক্তব্যে সকলকে শুভেচ্ছা জানিয়ে বাংলাদেশিদের মালয়েশিয়া ব্যান্ড দলের গুণগত মানের প্রশংসা করেন।

মালয়েশিয়ায় বাংলা ব্যান্ডের সূচনা বাংলাদেশের সাংস্কৃতিক চর্চাকে আরো বেগবান করবে বলে মনে করেন তরুণ সংস্কৃতি শিক্ষার্থী তারেক।

অনুষ্ঠানে ব্যান্ডের কি-বোর্ডে মো. জহিরুল ইসলাম, বেইজ গিটারে সাইফ হোসাইন রাজ, ঢোল আব্দুর রহমান, ড্রামস ও ব্যান্ডের লিডার কামরুজ্জামান মানিক, লিড ভোকাল, মো. মোশারফ হোসেন, ভোকাল ও সার্বিক ব্যাবস্থপনা আবু হানিফ, লিড ভোকাল লিউরোনা চৌধুরী, লিড ভোকাল ইকরা ইতি মনোমুগ্ধকর গান পরিবেশনা করেন।

অনুষ্ঠানে কমিউনিটি নেতা, দাতুশ্রী কামরুজ্জামান কামাল, মনিরুজ্জামান মনির, মামা সাংস্কৃতিক শিল্পগোষ্ঠীর প্রতিষ্ঠাতা এমদাদুল হক সবুজসহ শিক্ষার্থী ও বিভিন্ন পেশার প্রবাসীরা ইউনিক ব্যান্ড এর মনোরোম পরিবেশনা উপভোগ করেন।

Facebook Comments Box
advertisement

Posted ৯:২৪ পূর্বাহ্ণ | রবিবার, ২১ এপ্রিল ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]