শনিবার ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ভাতিজিকে ধর্ষণের পর হত্যায় চাচার মৃত্যুদণ্ড

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২২ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

ভাতিজিকে ধর্ষণের পর হত্যায় চাচার মৃত্যুদণ্ড

নাটোরে ভাতিজিকে হত্যা মামলায় চাচা শাহাদৎ হোসেনকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন নাটোর জেলা ও দায়রা জজ এবং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মুহাম্মদ আব্দুর রহিম। একইসঙ্গে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার দুপুরে জনাকীর্ণ আদালতে আসামির উপস্থিতিতে বিচারক এ রায় ঘোষণা করেন।

সাজাপ্রাপ্ত আসামি শাহাদৎ হোসেন (৩০) সিংড়া উপজেলার দেওগাছা গ্রামের মোসলেম প্রামাণিকের ছেলে।

আদালত ও মামলা সূত্রে জানা যায়, ২০১৯ সালের ৪ আগস্ট সিংড়া উপজেলার পাকুরিয়া গ্রামের আব্বাস আলীর মৃত্যু সংবাদ পেয়ে আব্দুর রাজ্জাকের মেয়ে রেশমা (১৬) ও ভাই শাহাদৎ হোসেনকে রেখে সবাই জানাজায় অংশগ্রহণের জন্য যান। বাড়িতে ফিরে এসে রেশমার মরদেহ দেখতে পান সবাই। এ সময় শাহাদৎ জানান রেশমার স্ট্রোক করে মৃত্যু হয়েছে। এছাড়া তিনি বাড়ি থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে শাহাদতের কথাবার্তা ও রেশমার মরদেহ দেখে গ্রামবাসীর সন্দেহ হলে তাকে ধাওয়া করে ধরা হয়।

গ্রামবাসীর সামনেই শাহাদৎ স্বীকার করেন তিনি রেশমাকে ধর্ষণ করেছেন। এ ঘটনা রেশমা তার বাবা-মাকে বলে দিতে চাইলে তিনি ভয় পেয়ে রেশমাকে গলা টিপে হত্যা করেন। এ ঘটনায় রেশমার মা সোনাভান বিবি বাদী হয়ে ওইদিন সিংড়া থানায় মামলা করেন। এরপর সাক্ষ্য-প্রমাণ গ্রহণ শেষে বিচারক শাহাদৎ হোসেনের মৃত্যুদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানার নির্দেশ দেন। তবে ধর্ষণের অভিযোগ থেকে অব্যাহতি প্রদান করেন।

নাটোর জজ কোর্টের এপিপি অ্যাডভোকেট আনিছুর রহমান রায়ের বিষয়টি নিশ্চিত করে জানান, এ রায়ে ন্যায় বিচার নিশ্চিত করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৯:৩৭ পূর্বাহ্ণ | সোমবার, ২২ এপ্রিল ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]