রবিবার ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বামীর মৃত্যুর পর নিজেকে শেষ করে ফেলতে চেয়েছিলেন বিদ্যা

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

স্বামীর মৃত্যুর পর নিজেকে শেষ করে ফেলতে চেয়েছিলেন বিদ্যা

বলিউড অভিনেত্রী বিদ্যা মালবাড়ে। শাহরুখ খানের ব্লকবাস্টার সিনেমা ‘চাক দে ইন্ডিয়া’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে ভক্তদের মন জয় করেছিলেন। সিনেমায় ভারত দলের অধিনায়ক ছিলেন বিদ্যা। যেখানে তার অভিনয় ছিল প্রশংসা পাওয়ার মতো।

তবে ওই সিনেমার পর আর সেভাবে নিজেকে কোনো সিনেমায় মেলে ধরতে পারেননি এই অভিনেত্রী। পেশাগত জীবনে সাফল্যের শিখরে উঠেও ব্যক্তিগত জীবন সমস্যার সম্মুখীন হয় বিদ্যা। স্বামীর মৃত্যুর পর আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের জীবনের কঠিন সেই সময়ের কথা বলেছেন এই তারকা।

২০০২ সাল। অরবিন্দ সিং বাগ্গাকে বিয়ে করেছিলেন বিদ্যা। অরবিন্দ একজন পাইলট ছিলেন। বিয়ের বছরখানেকের মাথায় অভিনেত্রীর স্বামী বিমান দুর্ঘটনায় মারা যান। স্বামীর মৃত্যু কোনোভাবেই মেনে নিতে পারছিলেন না বিদ্যা।

সিদ্ধান্ত নেন নিজেকে শেষ করে ফেলবেন। একটা পর্যায়ে নিয়মিত ঘুমের ওষুধ সেবন করতে শুরু করেন বিদ্যা। ধীরে ধীরে স্বাস্থ্যেরও অবনতি হতে থাকে তার।

বিদ্যা বলেন, ‘স্বামীর মৃত্যুর পর আমি ডিপ্রেশনে চলে গিয়েছিলাম। আমি ভেবেছিলাম স্বামী আমার কাছে আসতে পারবে না। কিন্তু, আমি তার কাছে যেতে পারি। মেডিকেল থেকে ঘুমের ওষুধ এনেছিলাম। আমার বাবা আমাকে দেখে ফেলেন ঘুমের ওষুধ খেতে। এরপর সিদ্ধান্ত নেই, বাবা-মাকে আর কষ্ট দেব না। নিজের যত্ন নেব।’

স্বামীর শোক কাটিয়ে উঠে প্রায় ৯ বছর পর আবারও বিয়ের সিদ্ধান্ত নেন বিদ্যা। এবার সঞ্জয় ডাইমাকে বিয়ে করেন তিনি। কিন্তু বিয়ের জন্য এই পরিচালককে ‘হ্যাঁ’ বলতেও নাকি দুই বছর সময় নিয়েছিলেন এই তারকা। ব্যক্তিজীবনে বর্তমানে স্বামী-সংসার নিয়েই খুশি অভিনেত্রী।

Facebook Comments Box
advertisement

Posted ৮:০৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]