রবিবার ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

দ্বিতীয় সারির দলের কাছে হেরে বাবর বললেন, ‘আমরা তো পরীক্ষা করছি’

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

দ্বিতীয় সারির দলের কাছে হেরে বাবর বললেন, ‘আমরা তো পরীক্ষা করছি’

পাকিস্তানের বিপক্ষে তাদেরই মাটিতে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলছে নিউজিল্যান্ড। এই সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে আছে সফরকারী কিউইরা।

মজার ব্যাপার হলো-এই সিরিজের জন্য পাকিস্তানে প্রথম সারির দল না পাঠিয়ে সমালোচনার জন্ম দিয়েছিল নিউজিল্যান্ড। জাতীয় দলের ক্রিকেটাররা আইপিএলে ব্যস্ত। তাই ঘরোয়া ক্রিকেট খেলা অনভিজ্ঞ খেলোয়াড়দের পাকিস্তান সফরে পাঠিয়েছে কিউইরা। কিন্তু এই দলের সঙ্গেই পেরে উঠছে না স্বাগতিকরা!

ঘরের মাঠে দুর্বল নিউজিল্যান্ডের বিপক্ষে হারের পর পাকিস্তান অধিনায়ক স্পষ্ট জানিয়েছেন তারা এখন চিন্তিত নয়, পরীক্ষা করছে তার দল।

সিরিজে ২-১ ব্যবধানে পিছিয়ে পড়ে পাকিস্তান অধিনায়ক বাবর আজম ম্যাচ শেষে নিজেদের পরিকল্পনা জানিয়েছেন। তিনি বলেন, ‘আমরা আমাদের বেঞ্চের শক্তি কেমন তা পরীক্ষা করছি এবং ভিন্ন ধরনের কম্বিনেশন চেষ্টা করছি। আমরা প্রতি ম্যাচেই নতুন এবং ভিন্ন কিছু পরখ করছি। আশা করছি, আমরা বিশ্বকাপের আগে সবকিছু ঠিক করতে পারব।’

লাহোরে নিউজিল্যান্ডের দেওয়া ১৭৯ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ৪ রানে হেরেছে স্বাগতিকরা। এই হারে সিরিজে ২-১ ব্যবধানে পিছিয়ে গেল পাকিস্তান।

উল্লেখ্য, সিরিজের প্রথম ম্যাচে বৃষ্টির বাগড়ায় বাতিল হয়। দ্বিতীয় ম্যাচে পাকিস্তান দাপটের সঙ্গে জয় পেলেও তৃতীয় ম্যাচ জিতে সিরিজের সমতা ফেরায় নিউজিল্যান্ড। গতকাল জিতে সিরিজে লিড নিলো কিউইরা।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৫৯ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]