শনিবার ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রবাসীর স্ত্রীরাই টার্গেট, লাখ লাখ টাকা হাতিয়ে নেন নুরুল

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

প্রবাসীর স্ত্রীরাই টার্গেট, লাখ লাখ টাকা হাতিয়ে নেন নুরুল

নুরুল ইসলাম ভুটো। বয়স ৪০। প্রবাসীর স্ত্রীদের টার্গেট করে প্রথমে প্রেমের সম্পর্ক স্থাপন। তারপর কৌশলে নিয়ে নেন ব্যক্তিগত ছবি। তারপর ব্ল্যাকমেইল করে হাতিয়ে নেন লাখ লাখ টাকা। ফের সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যক্তিগত ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে নেন আরো টাকা।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকেলে নোয়াখালীর পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মোহাম্মদ ইব্রাহীম।

এর আগে, বৃহস্পতিবার (২৫ এপ্রিল) ভোরে সিরাজপুর ইউনিয়নের বড় রাজাপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। নুরুল ইসলাম সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়নের আবদুস সাত্তার ভূঁইয়ার ছেলে।

জানা যায়, নুরুল ইসলামের শ্বশুরবাড়ি কোম্পানীগঞ্জে। ভুক্তভোগী আমেরিকা প্রবাসীর স্ত্রী কোম্পানীগঞ্জের বাসিন্দা। মোবাইল ঠিক করাতে গিয়ে নুরুল ইসলামের সঙ্গে পরিচয় হয় তার। তিনি নিজেকে মোবাইলের মেকানিক দাবি করেন। তারপর কৌশলে মোবাইল থেকে ভুক্তভোগীর ব্যক্তিগত ছবি নিজের মোবাইলে নিয়ে নেন। একই সঙ্গে মোবাইল নম্বর নিয়ে সম্পর্ক স্থাপন করেন। ব্যক্তিগত ছবি আছে বলে ব্ল্যাকমেইল করে ব্যক্তিগত সম্পর্ক স্থাপনের পাশাপাশি আড়াই লাখ টাকা হাতিয়ে নেন।

ভুক্তভোগীকে ফের অনৈতিক সম্পর্কের প্রস্তাব দেন এবং টাকা দাবি করেন। দাবি পূরণ না করলে সামাজিক যোগাযোগ মাধ্যমে অশ্লীল ভিডিও ও ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখান। এ বিষয়ে ভুক্তভোগী তার ভাইকে নিয়ে গত ২৩ এপ্রিল পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামানের কাছে মৌখিক অভিযোগ দেন। পুলিশ সুপার বিষয়টি জেলা গোয়েন্দা শাখাকে তদারকি করতে বলেন। তারপর ২৫ এপ্রিল ভোরে অভিযুক্ত নুরুল ইসলামকে আটক করে জেলা গোয়েন্দা শাখা। এ সময় তার মোবাইল থেকে ভুক্তভোগী নারী ছাড়াও আরো অনেক প্রবাসীর স্ত্রীর অশ্লীল ছবি ও ভিডিও পাওয়া যায়।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মোহাম্মদ ইব্রাহীম বলেন, জেলা গোয়েন্দা শাখা (ডিবি) নুরুল ইসলামকে তার কোম্পানীগঞ্জের শ্বশুরবাড়ি থেকে আটক করেছে। তার মোবাইলে একাধিক প্রবাসীর স্ত্রীর অশ্লীল ভিডিও পাওয়া গেছে। তার স্বভাবই ব্ল্যাকমেইল করা বলে স্বীকার করেছে। আমরা পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাকে আদালতে সোপর্দ করব। তারপর তদন্তে উঠে আসবে সে কতজনের সঙ্গে এমন প্রতারণা করেছে।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৫৩ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]