শুক্রবার ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

দুই মাস পর দেশে ফিরল সুলেমানের মরদেহ

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

দুই মাস পর দেশে ফিরল সুলেমানের মরদেহ

দীর্ঘ আইনি প্রক্রিয়া শেষে দুই মাস ২ দিন পর সৌদি প্রবাসী সুলেমান মিয়ার মরদেহ তার নিজ গ্রামে এসেছে। সুলেমান ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের বীরচন্দ্রপুর গ্রামের আব্দুল হকের ছেলে। গত ২২ ফেব্রুয়ারি স্ট্রোক করে মারা যান তিনি।

শুক্রবার দুপুরে সৌদি এয়ারলাইন্সের একটি ফ্লাইটে হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে সুলেমান মিয়ার মরদেহ পৌঁছায়। সেখানে পরিবারের সদস্যরা মরদেহ গ্রহণ করেন। এরপর সড়ক পথে নিহতের মরদেহ লাশবাহী একটি অ্যাম্বুল্যান্সে করে গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়।

নিহতের মরদেহ বিকেলে গ্রামে এসে পৌঁছালে গ্রামে বাড়িতে শুরু হয় শোকের মাতম। পরিবার পরিজন আর স্বজনদের আহাজারিতে বাতাস ভারী হয়ে ওঠে। নিহতের মরদেহ এক নজর দেখেতে পাড়া প্রতিবেশী আত্মীয় স্বজনসহ এলাকার শত শত লোকজন তার বাড়িতে ভিড় করেন।

বাদ এশা বীরচন্দ্রপুর জামে মসজিদ মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়। ইউপি সদস্য মো. আব্দুর রহিম বলেন, সুলেমান এভাবে চলে যাবে তা কখনো ভাবতে পারিনি। দীর্ঘ আইনি প্রক্রিয়া শেষে আজ বিকালে নিহতের মরদেহ গ্রামের বাড়িতে এসেছে। বাদ এশা জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:০২ পূর্বাহ্ণ | শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]