রবিবার ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

মুস্তাফিজ আইপিএলে খেললে লাভ কার, প্রশ্ন পাপনের

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

মুস্তাফিজ আইপিএলে খেললে লাভ কার, প্রশ্ন পাপনের

চলমান আইপিএলে বল হাতে দ্যুতি ছড়াচ্ছেন মুস্তাফিজুর রহমান। তবে পুরো মৌসুমের জন্য আইপিএল খেলার সুযোগ পাচ্ছেন না তিনি। আগামী ১ মে পাঞ্জাব কিংসের বিপক্ষে ম্যাচ খেলেই দেশে ফিরতে হবে দ্য ফিজকে।

ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ থাকায় দেশে ফিরতে হচ্ছে মুস্তাফিজকে। তবে অনেকের মতে টি-২০ বিশ্বকাপের আগে জিম্বাবুয়ের বিপক্ষে খেলার চেয়ে আইপিএল খেলা তার জন্য ভালো।

মুস্তাফিজকে আগামী ১মে পর্যন্ত আইপিএলে খেলার এনওসি (ছাড়পত্র) দিয়েছে বিসিবি। প্রথমে অবশ্য ৩০ এপ্রিল পর্যন্ত তাকে ছুটি দেওয়া হয়েছিল। যদিও আইপিল খেললে তার বা বাংলাদেশ দলের খুব একটা লাভ দেখছেন না বিসিবির শীর্ষ কর্তারা।

ক’দিন আগে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস বলেছিলেন, ‘মুস্তাফিজুরের লার্নিং প্রসেস এখন শেষ। বরং মুস্তাফিজ থেকে শিখতে পারে আইপিএলের অনেক খেলোয়াড়রা। এতে বাংলাদেশের কোনো লাভ হবে না, মুস্তাফিজের কাছে থেকে অন্যদের লাভ হবে।’

তার এমন কথা সে সময় বেশ আলোচনার জন্ম দেয়। এমনকি তা নিয়ে ট্রলও করেন অনেকেই। এবার জালাল ইউনুসের সঙ্গে গলা মেলালেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

সাভারের পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্র (সিআরপি) পরিদর্শন করতে গিয়ে গণমাধ্যমের সাথে আলাপকালে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ‘মুস্তাফিজ খেললে আইপিএল লাভবান হত, আমরা কীভাবে লাভবান হব?’

উল্লেখ্য, এখন পর্যন্ত চেন্নাইয়ের জার্সিতে ৮ ম্যাচ খেলেছেন মুস্তাফিজ। যেখানে ১৪ উইকেট শিকার করে আসরে দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারি এখন তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ১:২৮ পূর্বাহ্ণ | সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]