শনিবার ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

গোপালগঞ্জে ধান কাটতে গিয়ে বজ্রপাতে ৩ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৭ মে ২০২৪ | প্রিন্ট

গোপালগঞ্জে ধান কাটতে গিয়ে বজ্রপাতে ৩ জনের মৃত্যু

গোপালগঞ্জের তিন উপজেলায় ধান কাটতে গিয়ে বজ্রপাতে ৩ জনের মৃত্যু হয়েছে। সোমবার (৬ মে) বিষয়টি নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট ৩টি ইউনিয়নের চেয়ারম্যান। মৃতরা হলেন- অমৃত, সুকান্ত ও আলমগীর শেখ।

জানা যায়, নিজেদের জমির ধান কেটে তা মাথায় করে বাড়ি ফিরছিলেন অমৃত। এ সময় বজ্রপাতে আহত হন অমৃত। স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করেন। সেখানেই রাতে মারা যান তিনি।

এদিকে, কাশিয়ানী উপজেলার হাতিয়াড়া ইউনিয়নের পাথরগ্রামের মিহির ঠিকাদারের বাড়িতে খুলনার বৈঠিয়াঘাটা এলাকা থেকে ধান কাটতে আসা শ্রমিক সুকান্ত বজ্রপাতে নিহত হন। এ ছাড়াও চর গোপালপুরে ধান কাটতে গিয়ে বজ্রপাতে নিহত হন কোটালীপাড়া উপজেলার আমতলী গ্রামের কাশেম আলীর ছেলে আলমগীর শেখ।

গোপালগঞ্জ আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবু সুফিয়ান জানান, বিকেল সাড়ে ৫টায় থেকে শুরু হওয়া বৃষ্টি রাত ৯টা পর্যন্ত রেকর্ড করা হয়েছে ৫০.২ মিলিমিটার। আগামী ১২মে পর্যন্ত মাঝে মাঝে বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। সোমবার সর্বোচ্চ তাপমাত্রা ছিলো ৩৬ ডিগ্রি সেলসিয়াস। তবে মঙ্গলবার থেকে তাপমাত্রা আরো কমবে।

Facebook Comments Box
advertisement

Posted ৮:০০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৭ মে ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]