শনিবার ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সড়ক দুর্ঘটনায় ভারতীয় জনপ্রিয় অভিনেত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৩ মে ২০২৪ | প্রিন্ট

সড়ক দুর্ঘটনায় ভারতীয় জনপ্রিয় অভিনেত্রী নিহত

ভয়াবহ সড়ক দুর্ঘটনায় মারা গেছেন ভারতের জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী পবিত্রা জয়রাম। রোববার অন্ধ্রপ্রদেশের মেহবুবা নগরের কাছে এ দুর্ঘটনা ঘটে। খবর এনডিটিভির

তেলেগু টেলিভিশন ধারাবাহিক ‘ত্রিনয়নী’-তে তিলোত্তমার ভূমিকায় অভিনয় করেছিলেন এই অভিনেত্রী। এছাড়া কন্নর টেলিভিশনেও তিনি কাজ করেছেন।

পুলিশ সূত্রে খবর, অভিনেত্রী পবিত্রা জয়রামের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে। ঠিক তখনই হায়দরাবাদ থেকে বনপারথিগামী একটা বাস ডান দিক থেকে এসে অভিনেত্রীর গাড়িতে ধাক্কা মারে। এতে পবিত্রা গুরুতর জখম হন এবং ঘটনাস্থলেই মারা যান।

জানা গেছে, অভিনেত্রীর গাড়িটি কর্নাটকের মান্ডা জেলার হানাকেরে-তে ফিরছিল। একই গাড়িতে ছিলেন অভিনেত্রীর মামাতো বোন অপেক্ষা, গাড়িচালক শ্রীকান্ত ও অভিনেতা চন্দ্রকান্ত। তারাও এ দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন।

এদিকে পবিত্রার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন সহ অভিনেতা সমীপ আচার্য। তিনি এ খবর পেয়ে সোশ্যাল মিডিয়ায় লেখেন, এই মাত্র খবরটা শুনলাম, যে আপনি আর নেই। এটা সত্যিই অবিশ্বাস্য। আমার প্রথম অন-স্ক্রিন মা আপনি, আপনি সবসময়ই আমার কাছে বিশেষ একজন হয়ে থাকবেন। আরও অনেকেই পবিত্রার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন।

পবিত্রা জয়রাম একাধিক কন্নড় সিরিয়ালে অভিনয়ের ব্যাপকভাবে জনপ্রিয়তা পেয়েছিলেন। কন্নড় টেলিভিশন ছাড়াও তেলুগু সিরিয়ালেও তিনি কাজ করেছেন। তাই সেই ভাষার বহু দর্শকও তার অনুরাগী। সোশ্যাল মিডিয়ায় বহু অনুরাগী তার আত্মার শান্তি কামনা করেছেন।

Facebook Comments Box
advertisement

Posted ২:১৫ পূর্বাহ্ণ | সোমবার, ১৩ মে ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]