শনিবার ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

জানুন প্রীতির গোপন প্রেমের গল্প

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৪ মে ২০২৪ | প্রিন্ট

জানুন প্রীতির গোপন প্রেমের গল্প

বলিউডের তারকা অভিনেত্রী প্রীতি জিনতা। ক্যারিয়ারে অসংখ্য জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। মিষ্টি হাসি ও অভিনয় গুণে খুব অল্প সময়েই দর্শকদের মনে জায়গা করে নেন এই অভিনেত্রী। তবে এখন আর পর্দায় নিয়মিত নন তিনি।

প্রীতি এখন ব্যস্ত আছেন ব্যবসা ও পরিবার নিয়ে। এর মধ্যেই সামনে এলো তার পুরোনো প্রেমের গল্প। অভিনেত্রী ও মডেল সুচিত্রা পিল্লাই সম্প্রতি এক সাক্ষাৎকারে জানালেন তার স্বামী লার্স কেজেল্ডসেনের সঙ্গে প্রেম ছিল প্রীতির।

ঘটনা ২০০১ সালের রোমান্টিক, কমেডি ধাঁচের সিনেমা দিল চাতাহের সময়কার। এ সিনেমায় কাজ করতে যেয়ে প্রীতির প্রেম হয় অভিনেতা লার্স কেজেল্ডসেনের সঙ্গে। এরপর এ অভিনেতাকে ২০০৫ সালে বিয়ে করেন অভিনেত্রী সুচিত্রা পিল্লাই। এতদিন পর নিজের স্বামীর সাবেক প্রেমিকা নিয়ে মুখ খুললেন তিনি।

সুচিত্রা বলনে, প্রীতি জিনতা এবং আমি কখনোই বন্ধু ছিলাম না। আমাদের একজন কমন বন্ধুর কারণে পরিচিত ছিলাম। তবে হ্যাঁ, তার সঙ্গে আমার স্বামী লার্স কেজেল্ডসেনের একসময় প্রেম ছিল। কিন্তু আমার সঙ্গে লার্সের দেখা হওয়ার আগেই তাদের সম্পর্ক ব্রেকআপ হয়ে যায়। যার কারণ কখনোই আমি ছিলাম না।

বিষয়টি ভারতীয় সাংবাদিক সিদ্ধার্থ খান্নার একটি ইন্টারভিউতে এসে পরিষ্কার করেন এই অভিনেত্রী। বিরতি কাটিয়ে ফের বড় পর্দায় ফিরছেন প্রীতি জিনতা। আমির খানের প্রযোজনায় ‘লাহোর ১৯৪৭’ শিরোনামের সিনেমায় সানি দেওলের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। আইপিএলের পরে শুরু হবে শুটিং।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৩৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৪ মে ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]