শনিবার ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বন্ধুর বাড়িতে বেড়াতে এসে খুন হলেন হাসান

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৫ মে ২০২৪ | প্রিন্ট

বন্ধুর বাড়িতে বেড়াতে এসে খুন হলেন হাসান

সবুজ ও আলী হাসান ঘনিষ্ঠ বন্ধু ছিল। এমনকি তারা একই হত্যা মামলার আসামিও ছিল। তাদের নানা অপকর্মে এলাকাবাসী অতিষ্ঠ ছিল। মঙ্গলবার বিকেলে মোটরসাইকেলে সবুজের বাড়িতে আসেন হাসান। এরপর মাদকের টাকার ভাগাভাগি নিয়ে বন্ধু আলী হাসানকে ছুরিকাঘাতে হত্যা করেন সবুজ।

ঘটনাটি ঘটেছে বগুড়া সদর উপজেলার শহরদীঘি পশ্চিমপাড়ায়। ঘটনার পর পলাতক রয়েছেন অভিযুক্ত সবুজ সওদাগর। নিহত আলী হাসান বগুড়া শহরের মালগ্রামের জিন্নাহ প্রামাণিকের ছেলে।

পুলিশ জানায়, আলী হাসান ও সবুজ সওদাগর ফাঁপোড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোমিনুর ইসলাম রকি হত্যা মামলার আসামি। এ ছাড়া সবুজ সৈনিক লীগ নেতা রেহান হত্যা মামলারও আসামি। তার বিরুদ্ধে মাদকসহ একাধিক মামলা রয়েছে। আলী হাসানের বিরুদ্ধেও মাদকের তিনটি ও মারামারির দুটি মামলা রয়েছে।

ফাঁপোড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাসান বলেন, সবুজ সওদাগর নিজ বাড়িতে মাদকের কারবার চালায়। এ নিয়ে প্রশাসনকে অবহিতও করা হয়েছিল। সেখানে প্রতিদিনই আলী হাসান যাওয়া-আসা করতেন। মঙ্গলবার তিনি মোটরসাইকেলে সবুজের বাড়িতে আসেন। বিকেল ৩টার দিকে মাদকের টাকার ভাগাভাগি নিয়ে বন্ধু আলী হাসানকে ছুরিকাঘাত করেন সবুজ। পরে সবুজ তার স্ত্রী ও শ্যালিকার সহযোগিতায় আলী হাসানকে শজিমেক হাসপাতালে নিয়ে যান। সুযোগ বুঝে হাসপাতাল থেকে সটকে পড়েন তারা। বিকেলে চিকিৎসাধীন মারা যান হাসান।

আলী হাসানের বাবা জিন্নাহ প্রামাণিক বলেন, আমার ছেলে সবুজের সঙ্গে ট্রাকে চালকের সহকারী হিসেবে কাজ করে। এ জন্য তার সঙ্গে বন্ধুত্ব ছিল। কী থেকে কী হয়েছে জানি না। ছেলে হত্যার বিচার চাই।

অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম বলেন, প্রাথমিকভাবে জানা গেছে, তারা ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। তাদের বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে। হত্যার কারণ তদন্তের পর জানা যাবে। নিহত আলী হাসানের বুকের ডান পাশে কয়েকবার ছুরিকাঘাত করা হয়েছে। এতে রক্তক্ষরণে তার মৃত্যু হয়। হত্যাকাণ্ডে জড়িত সবুজ ও তার পরিবারের সদস্যদের গ্রেফতারে অভিযান চলছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৪০ পূর্বাহ্ণ | বুধবার, ১৫ মে ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]