শনিবার ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শাহজালালে কানাডাগামী ফ্লাইটের জরুরি অবতরণ

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৫ মে ২০২৪ | প্রিন্ট

শাহজালালে কানাডাগামী ফ্লাইটের জরুরি অবতরণ

যান্ত্রিক ত্রুটির কারণে ভারতের আকাশ থেকে ফিরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে জরুরি অবতরণ করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কানাডাগামী একটি ফ্লাইট। এই ফ্লাইটে ২৮৪ জন যাত্রী ছিলেন।

মঙ্গলবার (১৪ মে) বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সূত্র জানায়, বিমানের টরন্টো ফ্লাইটটি (বিজি-৩০৫) ভোর ৪টা ২ মিনিটে প্রথমে ঢাকা থেকে তুরস্কের ইস্তাম্বুলের উদ্দেশ্যে উড্ডয়ন করে। ইস্তাম্বুল থেকে তেল নিয়ে ফ্লাইটটি টরন্টো যেত। তবে ভারতের লখনৌর আকাশে যান্ত্রিক ত্রুটি দেখা দিলে পাইলট দেশে ফেরার সিদ্ধান্ত নেন। সকাল পৌনে ৭টার দিকে ফ্লাইটটি ঢাকায় জরুরি অবতরণ করে।

পরে বেলা ১১টায় যাত্রীদের নিয়ে ফ্লাইটটি ফের ইস্তাম্বুলের উদ্দেশ্যে রওনা হয়। নির্ধারিত সময়ে ইস্তাম্বুলে অবতরণ করে কানাডার টরন্টোর উদ্দেশ্যে রওনা দেয় বিমান।

জানতে চাইলে বিমানের ব্যবস্থাপক (জনসংযোগ) মো. আল মাসুদ খান বলেন, ফ্লাইটটি উড্ডয়নের পর পাইলট একটি ছোট কারিগরি ত্রুটি দেখতে পান। তিনি ঝুঁকি নিতে চাননি। সঙ্গে সঙ্গে সিদ্ধান্ত নেন ঢাকায় ফেরার। এরপর ফ্লাইটটি আবার ইস্তাম্বুল হয়ে কানাডার উদ্দেশ্যে রওনা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩১ পূর্বাহ্ণ | বুধবার, ১৫ মে ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]