বুধবার ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বাবরকে নিয়ে ‘ভিন্ন’ পরিকল্পনা সাজাচ্ছেন পাকিস্তান কোচ

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৮ মে ২০২৪ | প্রিন্ট

বাবরকে নিয়ে ‘ভিন্ন’ পরিকল্পনা সাজাচ্ছেন পাকিস্তান কোচ

আগামী জুন থেকে শুরু হবে টি-২০ বিশ্বকাপের নবম আসর। এই টুর্নামেন্টকে সামনে রেখে এরই মধ্যে দল ঘোষণা করেছে ১৯ দল। বাকি রয়েছে শুধু পাকিস্তান। দেশটির গণমাধ্যমের তথ্য বলছে, আগামী সপ্তাহের মধ্যেই দল ঘোষণা করবে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

এদিকে বিশ্বকাপের আগমুহূর্তে সাদা বলের ক্রিকেটের জন্য পাকিস্তানের নতুন কোচ হিসেবে নিযুক্ত হয়েছেন গ্যারি কার্স্টেন। দায়িত্ব নেয়ার পরপরই বাবর আজমের প্রশংসা করেছেন। এমনকি জানিয়েছেন বাবরকে ঘিরে তার পরিকল্পনার কথা।

ভারতকে ২০১১ বিশ্বকাপ জেতানো এই কোচ বলেন, বাবরের সঙ্গে আমার যোগাযোগ হয়েছে। একজন ক্রিকেটার হিসেবে সে অসাধারণভাবে ভালো করেছেন এবং সে দলের অনেক ভার তার কাঁধে বহন করে।

তিনি বলেন, ‘একজন কোচিং স্টাফ হিসেবে আমি যা করার চেষ্টা করব, তা হলো— চাপকে কিছুটা তুলে নিতে এবং তাকে বোঝাতে যে তিনি বাকিদের মতোই দলের একজন খেলোয়াড় এবং এরপরই তিনি স্বাধীনভাবে তার প্রভিভা অনুযায়ী খেলতে পারবেন।’

আয়ারল্যান্ডের বিপক্ষে খেলা নিয়ে বাবরের ইনিংসের প্রশংসা করে তিনি বলেন, আমি অবশ্যই দেখেছি যে আয়ারল্যান্ডের বিপক্ষে শেষ খেলায় সে কি করেছে। আমি মনে করি সে অসামান্য এক ইনিংস খেলেছে এবং আমি আশা করছি এমন ইনিংস আমরা আরো দেখতে পাব।

Facebook Comments Box
advertisement

Posted ২:২৯ পূর্বাহ্ণ | শনিবার, ১৮ মে ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]