বুধবার ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিক্ষককে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৮ মে ২০২৪ | প্রিন্ট

শিক্ষককে পিটিয়ে হত্যা

ময়মনসিংহের ফুলপুরে জমি নিয়ে বিরোধের জেরে এক শিক্ষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার বওলা ইউনিয়নের পরানগর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সাজ্জাত হোসেন কামাল (৫৫) ওই গ্রামের ছালাম ফকিরের ছেলে। তিনি ধোবাউড়া উপজেলার গোয়াতলা রঘুরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং এক সন্তানের জনক ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ফুলপুর থানার ওসি মাহবুবুর রহমান। তিনি বলেন, কয়েকদিন ধরে জমি নিয়ে সাজ্জাত হোসেনের সঙ্গে তার চাচা আবুল খায়ের এবং চাচাতো ভাই জাকারিয়া ও মহিবুল্লার বিরোধ চলছিল। শুক্রবার সকালে নিজ পুকুর থেকে সেচ পাম্পের সাহায্যে জমিতে পানি দেওয়ার সময় তার ভাতিজা ও ভাইয়ের স্ত্রী বাধা দেন। কথা কাটাকাটির একপর্যায়ে সাজ্জাত হোসেনের শরীরে আঘাত করা হলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় তার গলা টিপে ধরা হয়। স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি বলেন, এ ঘটনায় সাজ্জাত হোসেনের বাবা বাদী হয়ে সাতজনের নাম উল্লেখসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে হত্যা মামলা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে জাকারিয়া (৩৫) মহিবুল্লাহ (১৮) ও তাদের মাকে (৫০) গ্রেফতার করে। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং বাকি আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে বলেও জানিয়েছেন ওসি মাহবুবুর রহমান।

Facebook Comments Box
advertisement

Posted ২:২১ পূর্বাহ্ণ | শনিবার, ১৮ মে ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]