রবিবার ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকা বিমানবন্দরে পদে পদে হয়রানি, বিরক্ত যাত্রীরা

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২০ মে ২০২৪ | প্রিন্ট

ঢাকা বিমানবন্দরে পদে পদে হয়রানি, বিরক্ত যাত্রীরা

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পদে পদে হয়রানি ও অব্যবস্থাপনার শিকার হচ্ছেন যাত্রীরা। বিশেষ করে বিমানবন্দরের নিয়মকানুনের সঙ্গে অনভ্যস্ত যাত্রীদের ভোগান্তি বেশি। দরকার না থাকলেও যাত্রীদের ধরে একরকম জোর করেই লাগেজ র‍্যাপিং করিয়ে টাকা হাতিয়ে নেয়া হচ্ছে।

গত বুধবার সন্ধ্যায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইটে ঢাকায় আসেন এক প্রবাসী। নিজের জিনিসপত্রের সঙ্গে স্বজনের জন্য এনেছিলেন উপহারসামগ্রী। কিন্তু যখন লাগেজ হাতে পান, তখন সেটি ছিল ফাটা। ভেতরের জিনিসপত্রও নেই।

এর আগের দিন ওমান থেকে আসেন কুমিল্লার মাহবুব আলম। টার্মিনালের বাইরে তাকে খুব ক্ষুব্ধ অবস্থায় পাওয়া যায়। কারণ তার ব্যাগ খুলে তছনছ করা হয়েছে। জানতে চাইলে এই প্রবাসী জানান, তাকে অভিযোগ ছাড়াই অকারণে বিমানবন্দর কর্মীরা হয়রানি করেছেন।

বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন কামরুল ইসলাম জানান, অনেক যাত্রীর লাগেজ বা কার্টন অতিরিক্ত ওজনের হয়ে থাকে। তখন তারা লাগেজের সুরক্ষার স্বার্থে র‍্যাপিং করিয়ে নেন। তবে এ ক্ষেত্রে জোর করার কোনো অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেয়া হবে। এর আগে বিভিন্ন সময় তাদের জরিমানা ও সতর্ক করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১:৪৮ পূর্বাহ্ণ | সোমবার, ২০ মে ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]