মঙ্গলবার ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শত্রুরাই আমার আত্মবিশ্বাস বাড়িয়েছে: পরীমনি

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২১ মে ২০২৪ | প্রিন্ট

শত্রুরাই আমার আত্মবিশ্বাস বাড়িয়েছে: পরীমনি

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। রোববার (১৯ মে) ভিন্ন ধরনের পোস্ট করেন তিনি। বলেছেন, শত্রুরাই আমার আত্মবিশ্বাস বাড়িয়েছে।

নিজের স্ট্যাটাসে পরীমনি লেখেন, শুনলে হয়তো অনেকে অবাক হবেন- চিরকাল শত্রুরা আমার আত্মবিশ্বাস বাড়িয়েছে। কিংবা হয়তো পুরো শত্রু না, কিন্তু বন্ধুও না এমন লোক, যাদের নেগেটিভ কমেন্ট আমার দিকে ধেয়ে আসছে, বিশ্রী সমালোচনা কিংবা জাজমেন্ট— এসব শুনে আমার মন খারাপ, মেজাজ খারাপ হয়েছে কী হয় নাই; কিন্তু আমার ডেডিকেশন আর আত্মসচেতনতা বেড়েছে। এরা আসলে চিরকাল আমার অপকার করতে চেয়ে উপকার করেছে। আহা, যদি জানত!

তিনি আরো লিখেছেন, এ রকম বহু হয়েছে। যখন কেউ জাজ করেছে, আমি সেটা একেবারে ফেলে দিইনি। বিবেচনা করেছি। নিজেকে নতুন করে বাজিয়ে দেখেছি। ফলাফল- নিজেকে নতুন করে আবিষ্কার করেছি, আরও আত্মবিশ্বাসী হয়েছি এবং আরেকটু ভালো কিছু ঝুলিতে যুক্ত হয়েছে। তাই যারা সমালোচনা করেছে, খোঁচা দিয়েছে, তারা আমাকে ভাঙতে গিয়ে আরও ইস্পাত কঠিন করে দিয়েছে। এরা জানেই না, কত উপকার করেছে!

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২১ মে ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]