মঙ্গলবার ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

পাড়ে জুতা দেখে সন্দেহ, পুকুরে মিলল খালা-ভাগনির নিথর দেহ

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৪ মে ২০২৪ | প্রিন্ট

পাড়ে জুতা দেখে সন্দেহ, পুকুরে মিলল খালা-ভাগনির নিথর দেহ

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় খেলতে গিয়ে পুকুরে ডুবে খালা-ভাগনির মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মে) সন্ধ্যায় উপজেলার সাইক্যা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত আট বছরের মারিয়া সাইক্যা গ্রামের রতন সরদার ও মুন্নী বেগম দম্পত্তির ছোট মেয়ে। আর সাত বছরের লামিয়া একই উপজেলার বালুচর গ্রামের শাহীন মালের মেয়ে। সম্পর্কে তারা খালা-ভাগনি।

জানা যায়, গত মঙ্গলবার (২১ মে) মা-বাবার সঙ্গে গ্রামে আসে মারিয়া। বৃহস্পতিবার দুপুরে মারিয়া তার ভাগনি লামিয়ার সঙ্গে খেলতে গিয়ে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান পাওয়া যায়নি। এরপর সন্ধ্যায় বাড়ির পাশের একটি পুকুরপাড়ে মারিয়ার জুতা দেখতে পান তার বড় বোন আশা মনি। জুতা দেখে সন্দেহ হলে টর্চ লাইটের আলো জ্বালিয়ে দেখা যায় পুকুরে ভাসছে মারিয়া। এরপর স্থানীয়দের সহযোগিতায় মারিয়া ও লামিয়াকে উদ্ধার করে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে তাদের মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নিহত মারিয়ার বড় বোন আশা মনি বলেন, আমার মা-বাবা ঢাকায় থাকেন। গত মঙ্গলবার গ্রামে এসেছেন তারা। অনেক দিন পর গ্রামে এসে সমবয়সী ভাগনি লামিয়াকে পেয়ে দুপুরে খেলতে বের হয়েছিল মারিয়া। এরপর পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

গোসাইরহাট থানার ওসি পুষ্পেন দেবনাথ বলেন, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই শিশু মারিয়া ও লামিয়ার মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা হবে বলে জানান তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৫৩ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৪ মে ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]