মঙ্গলবার ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নির্বাচনের একদিন আগে চেয়ারম্যান প্রার্থীর ‘আপত্তিকর’ ছবি ভাইরাল

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৭ মে ২০২৪ | প্রিন্ট

নির্বাচনের একদিন আগে চেয়ারম্যান প্রার্থীর ‘আপত্তিকর’ ছবি ভাইরাল

রাজশাহী পবা উপজেলা পরিষদের নির্বাচনে আগামীকাল মঙ্গলবার। নির্বাচনের একদিন আগে নারীর সঙ্গে ‘অন্তরঙ্গ’ ছবি ভাইরাল হয়েছে পবা উপজেলা যুবলীগের সভাপতি এমদাদুল হকের।

এমদাদুল পবা উপজেলার বড়গাছি গ্রামের বাসিন্দা। তিনি পবা উপজেলা পরিষদ নির্বাচনের ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী।

রোববার (২৬ মে) দুপুরের পর থেকে অশ্লীল ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

চেয়ারম্যান প্রার্থী এমদাদুল হক বলেন, ছবিটা এডিট করেছে। আমি থানায় অভিযোগ দিয়েছি, ব্যবস্থা নিচ্ছি, রিটার্নিং কর্মকর্তার কাছেও অভিযোগ দিচ্ছি। দামকুড়া থেকে আমার নির্বাচনী প্রতিদ্বন্দ্বী ডাবলুর লোকজন এটা শুরু করেছে। আর বড়গাছিতে আনারস মার্কার এক কর্মী এগুলো ছড়াচ্ছে।

প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক দফতর সম্পাদক ফারুক হোসেন ডাবলু বলেন, আমি রাজনীতি করি দীর্ঘ পথ পরিক্রমায়। ওর (এমদাদুল) কি ছবি ভাইরাল হয়েছে আমি তাও জানি না। এই প্রথম আপনার (প্রতিবেদক) মুখে শুনলাম উনার ছবি ভাইরাল হয়েছে। আমি এগুলোকে ঘৃণা করি। কারো চরিত্র হনন করে রাজনীতি অতীতেও করিনি, বর্তমানেও করি না, ভবিষ্যতেও করব না। আপনারা তদন্তে নিয়ে দেখেন, কারা এর সঙ্গে জড়িত আর কে এই কাজটা করেছে। আমার রাজনৈতিক পথচলায় আমি কারো বিরুদ্ধে মিথ্যাচার করিনি, কারো বিরুদ্ধে কুৎসা রটাই না, কারো বিপক্ষে ঈর্ষান্বিত হয়ে কথা বলি না।

পবা থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন বলেন, মৌখিকভাবে বিষয়টি আমাকে জানিয়েছে, অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:১৫ পূর্বাহ্ণ | সোমবার, ২৭ মে ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]