সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

থাপ্পড়ের ‘প্রতিশোধ’ খুন

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৩ জুন ২০২৪ | প্রিন্ট

থাপ্পড়ের ‘প্রতিশোধ’ খুন

লুডু খেলাকে কেন্দ্র করে ঝগড়ায় জড়ান দুই রিকশাচালক আলমগীর ও আরিফ। সেখানে আরিফকে থাপ্পড় দেন আলমগীর। থাপ্পড় খেয়েই প্রতিশোধপরায়ণ হয়ে ওঠেন আরিফ। ফলে পূর্বপরিকল্পিতভাবে আলমগীরকে ডেকে নিয়ে হত্যা করেন তিনি।

বৃহস্পতিবার (৩০ মে) চট্টগ্রাম নগরের বন্দর থানার কাস্টম ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর শনিবার আরিফকে গ্রেফতার করে বন্দর থানা-পুলিশ। এরপরই বেরিয়ে আসে এসব তথ্য।

গ্রেফতারকৃত মোহাম্মদ আরিফ ভোলার তজুমদ্দিন উপজেলার দেওয়ানপুর গ্রামের ভূঁইয়া বাড়ির আবদুল পাটোয়ারীর ছেলে। বন্দর থানার মধ্যম হালিশহরের ধুপপুল এলাকায় থাকতেন তিনি।

পুলিশ জানায়, নিহত আলমগীর ও গ্রেফতারকৃত আরিফ একই গ্যারেজের রিকশা চালাতেন। গ্যারেজের ভেতর লুডু খেলার একপর্যায়ে বাকবিতণ্ডায় জড়ান তারা। এ সময় আরিফকে থাপ্পড় মারেন আলমগীর। সেই থাপ্পড়ের প্রতিশোধ নিতে বৃহস্পতিবার (৩০ মে) রাত আড়াইটার পর আলমগীরের রিকশায় চড়ে তাকে নিয়ে কাস্টম ব্রিজের ঢালে যান আরিফ।

সেখানে পরিকল্পনা অনুযায়ী একটি লোহার রেঞ্জ দিয়ে আলমগীরের মাথায় এবং বুকে আঘাত করে মৃত্যু নিশ্চিত করেন। এরপর মরদেহটি টেনে হিঁচড়ে ঝোপের মধ্যে আড়াল করেন। পরবর্তীতে আলমগীরের রিকশাটির যন্ত্রাংশ আলাদা করে ভাঙারির দোকানে বিক্রি করে দেন।

আলমগীরের মরদেহ উদ্ধারের পর চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠায় পুলিশ। পরে ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে তার পরিচয় শনাক্ত করা হয়। আলমগীরের ছেলে মোহাম্মদ মিরাজ চমেক হাসপাতালে গিয়ে বাবার মরদেহ শনাক্ত করেন। এ ঘটনায় মামলা করেন মিরাজ। পরে সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে আরিফকে শনাক্ত এবং গ্রেফতার করা হয়।

বন্দর থানার ওসি মনজুর কাদের মজুমদার বলেন, শনিবার রাতে দক্ষিণ মধ্যম হালিশহর ধুপপুল এলাকার বাসা থেকে আরিফকে গ্রেফতার করে আলমগীরের মোবাইল ফোন উদ্ধার করা হয়। পরে তার দেওয়া তথ্যে খুলশী থানার সরকার বাহাদুর নগর এলাকার একটি ভাঙারির দোকান থেকে রিকশার যন্ত্রাংশগুলো উদ্ধার করা হয়। নিহতের ছেলের করা মামলায় আরিফকে আদালতে পাঠানো হলে সেখানে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ১:৫৯ পূর্বাহ্ণ | সোমবার, ০৩ জুন ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]