রবিবার ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

তিন দিন ধরে নিখোঁজ বৃদ্ধা, মরদেহ মিলল ভাসমান অবস্থায়

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৭ জুন ২০২৪ | প্রিন্ট

তিন দিন ধরে নিখোঁজ বৃদ্ধা, মরদেহ মিলল ভাসমান অবস্থায়

বগুড়ায় নিখোঁজের ৩দিন পর নদীতে ভাসমান অবস্থায় এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৬ জুন) দুপুরে নিজ গ্রাম খুপী এলাকায় গজারিয়া নদী থেকে এ মরদেহ উদ্ধার করা হয়৷

নিহতের নাম বুলি বেগম (৭০), খুপী দক্ষিণপাড়ার কাসেম আকন্দর স্ত্রী। উদ্ধারকৃত মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, গত সোমবার থেকে নিহত বুলি বেগম নিখোঁজ ছিলেন। তার পরিবারের লোকজন পুলিশকে অবগত না করে খোজাখুজি করে আসছিলেন। বৃহস্পতিবার বাড়ি থেকে দেড় কিলোমিটার দূরে গজারিয়া নদীতে ভাসমান অবস্থায় বুলি বেগমের মরদেহ পাওয়া যায়৷

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সাকো পার হওয়ার সময় বুলি বেগম নদীতে পড়ে যেতে পারে। পানিতে ডুবে তাঁর মৃত্যু হয়েছে – পরিবারের লোকজনও এমনটা ধারণা করছেন। কারো কোন অভিযোগ না থাকলে একটি ইউডি মামলা দায়ের করা হবে। মরদেহ মেডিকেলে পোস্টমর্টেম করে স্বজনদেরকে কাছে হস্তান্তর করা হবে।

Facebook Comments Box
advertisement

Posted ২:২৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৭ জুন ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]