সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নিজেদের বোমায় প্রাণ গেল ৪ ইসরায়েলি সেনার

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১১ জুন ২০২৪ | প্রিন্ট

নিজেদের বোমায় প্রাণ গেল ৪ ইসরায়েলি সেনার

গাজার দক্ষিণাঞ্চলীয় রাফা শহরের একটি ভবন বিস্ফোরণে চার ইসরায়েলি সেনা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো সাতজন। যাদের মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর। ইসরায়েলি সেনাবাহিনী (আইডিএফ) এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে।

নিহত সেনাদের নাম মেজর তাল শেবিলস্কি শৌলভ (২৪), স্টাফ সার্জেন্ট এইটান কার্লসব্রুন (২০), হামাদিয়ার ১৯ বছর বয়সী সার্জেন্ট আলমোগ শালোম এবং গিবাত হেরেলের ১৯ বছর বয়সী সার্জেন্ট ইয়াইর লেভিন। তারা সকলেই গিবাতি ব্রিগেডের ইউনিটে দায়িত্ব পালন করেছিলেন।

আইডিএফ জানায়, দক্ষিণ গাজার রাফা শহরে একটি ভবনে অভিযানে যায় সেনারা। তারা ভবনটি পর্যবেক্ষণে রাখে। সেখান থেকে হামাসের হামলার আশঙ্কা ছিল। তাই সরাসরি প্রবেশ না করে বোমা ছোড়া হয়। তবে এ ঘটনায় তাৎক্ষণিক কোনো প্রতিক্রিয়া না পেয়ে প্রবেশ করে ইসরায়েলি সেনারা।

দুইজন সেনা তিনতলা বিল্ডিংটিতে প্রবেশ করার সাথে সাথে এটি বিস্ফোরিত হয় এবং এর কিছু অংশ সেনাদের ওপর ভেঙে পড়ে। বাড়ির ভেতরে আইডিএফ পরে একটি টানেল খুঁজে পায়।

এ ঘটনাকে ফাঁদ হিসেবে দেখছে ইসরায়েলি প্রতিরক্ষাবাহিনী। তাদের দাবি, ভবনটিতে হামাসের সুড়ঙ্গ থাকার প্রমাণ মিলেছে। এর মানে এখানে হামাস যোদ্ধারা ছিল।

Facebook Comments Box
advertisement

Posted ৮:১৫ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১১ জুন ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(263 বার পঠিত)
(208 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]