শুক্রবার ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

তুরস্কের জয়ে গুলেরের অবিশ্বাস্য গোল

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৯ জুন ২০২৪ | প্রিন্ট

তুরস্কের জয়ে গুলেরের অবিশ্বাস্য গোল

তুরস্কের মেসি বলা হয় আর্দা গুলেরকে। ছোট-খাটো গড়ন, মায়াবি চেহারার সঙ্গে মিল আছে আরও একটি। তিনি বাঁ-পায়ের তরুণ জাদুকর। বার্সেলোনার সঙ্গে লড়াই করে রিয়াল মাদ্রিদ তাকে দলে ভিড়িয়েছে। কারণটা যখনই সুযোগ পেয়েছেন বুঝিয়ে দিয়েছেন এই তরুণ।

এবার জাতীয় দলের জার্সিতে অবিশ্বাস্য এক গোল করেছেন ১৯ বছর বয়সী গুলের। তার গোলে জর্জিয়ার বিপক্ষে ৩-১ গোলের সহজ জয়ে ইউরো শুরু করেছে আসরের ডার্ক হর্স খ্যাত তুর্কিরা।

ম্যাচের ২৫ মিনিটে তুরস্ক প্রথম লিড নেয়। মার্ট মুলদুর গোল করেন। ৩২ মিনিটে সমতায় ফেরে জর্জিয়া। দ্বিতীয়ার্ধের ৬৫ মিনিটে আর্দা গুলের গোল করেন। বক্সের বাহির থেকে সময় নিয়ে বাতাসে ভাসিয়ে শট নেন তিনি। গোলরক্ষক ভেবেছিলেন বল গোলবারের ওপর দিয়েই যাবে। কিন্তু জর্জিয়ার গোলরক্ষককে বোকা এবং দর্শক বানিয়ে তার শট ঢুকে যায় জালে। তুরস্ক ২-১ গোলের লিড নেয়।

ম্যাচের যোগ করা সময়ে আরও এক গোল করে বড় জয় নিশ্চিত করে তুরস্ক। গোলটি করেন মোহাম্মদ কেরাম আকতরকগলু। বড় জয় পাওয়ায় পর্তুগালের গ্রুপে গোল ব্যবধানে শীর্ষে আছে তুরস্ক।

Facebook Comments Box
advertisement

Posted ৬:১২ পূর্বাহ্ণ | বুধবার, ১৯ জুন ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]