শুক্রবার ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

অটোরিকশা-বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪

মুন্সীগঞ্জ প্রতিনিধি:   |   শনিবার, ২২ জুন ২০২৪ | প্রিন্ট

অটোরিকশা-বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় যাত্রীবাহী বাসের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো চারজন।

শনিবার সকাল ১০টার দিকে উপজেলার মুন্সীগঞ্জ-নবাবগঞ্জ সীমান্তবর্তী এলাকার খারশুর নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- অটোরিকশার যাত্রী শেখ আব্দুর রহমান ও মোহাম্মদ শাহীন মিয়া। তাদের বাড়ি ঢাকা জেলার দোহারে বলে জানা গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নবাবগঞ্জ থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসটি ঢাকার উদ্দেশে যাচ্ছিল। এ সময় সিরাজদিখান উপজেলার খারশুর এলাকায় পৌঁছালে নবাবগঞ্জগামী একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়৷ এতে অটোরিকশার দুই যাত্রীসহ ছয়জন আহত হন। আহতদের উদ্ধার করে নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দুইজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহতদের স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সিরাজদিখান থানার ওসি মুজাহিদুল ইসলাম বলেন, দুর্ঘটনাকবলিত বাস ও অটোরিকশাটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Facebook Comments Box
advertisement

Posted ৭:১১ পূর্বাহ্ণ | শনিবার, ২২ জুন ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]