শুক্রবার ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

একসঙ্গে সালমান-রজনীকান্ত

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ | প্রিন্ট

একসঙ্গে সালমান-রজনীকান্ত

একজন দক্ষিণ ভারতীয় সিনেমার সুপারস্টার রজনীকান্ত। তার সিনেমা মুক্তির দিন দেশটির বিভিন্ন শহরে ছুটি ঘোষণা করতে বাধ্য হয় মালিকেরা। অন্যজন বলিউডের ভাইজান সালমান খান। নামের মতো তাদের জনপ্রিয়তাও আকাশচুম্বী।

এবার ইন্ডাস্ট্রির এই দুই মহাতারকা নিয়ে সিনেমা নির্মাণের পরিকল্পনা করছেন আরেক তারকা পরিচালক অ্যাটলি কুমার। সিনেমার নাম এখনো ঠিক হয়নি। সবে মাত্র প্রাথমিক কথা বার্তা চলছে। এটি হতে যাচ্ছে অ্যাটলি এবং ভারতের ইতিহাসের বচেয়ে বড় সিনেমা। এমনটাই জানিয়েছে নির্মাতার সূত্র।

জানা যায়, নতুন এই প্রোজেক্টের জন্য অ্যাটলি বিগত দুই বছর ধরে রজনীকান্ত ও সালমানের সঙ্গে যোগাযোগ করেছেন। তবে এ দুজনের শিডিউল না পাওয়ায় কাজটি সামনের দিকে অগ্রসর হয়নি। এখন প্রাথমিক কার্যক্রম একদম শেষের দিকে। এ বছরের শেষ নাগাদ শুরু হবে এর শুটিং। সান পিকচার্স সিনেমাটি প্রযোজনা করবে।

রজনী বর্তমানে ‘কুলি’ সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এ ছাড়া সালমান আছেন ‘সিকান্দার’। এই দুটির কাজ শেষ করেই তারা অ্যাটলির নতুন সিনেমার জন্য প্রস্তুত হবেন।

সূত্র: বলিউড হ্যাঙ্গামা

Facebook Comments Box
advertisement

Posted ৪:৫৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৫ জুন ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]