রবিবার ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

তুফানের আয়ের ২৫ শতাংশ শাকিবের

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ | প্রিন্ট

তুফানের আয়ের ২৫ শতাংশ শাকিবের

ঈদে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া ৫টি সিনেমার মধ্যে সাড়া ফেলেছে ‘তুফান’। এরই মধ্যে আলোচনার কেন্দ্রে শাকিব খান ও মিমি চক্রবর্তী অভিনীত রায়হান রাফি পরিচালিতে এই সিনেমা।

‘তুফান’ মুক্তির পরে সারাদেশে ছবিটি নিয়ে দর্শকের সাড়ায় মুগ্ধ সিনেমা সংশ্লিষ্ট সকল মহলের মানুষ। ঢাকার স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার সিনেমাস, লায়ন সিনেমাস, মধুমিতাসহ দেশজুড়ে ১২০ টির বেশি প্রেক্ষাগৃহে চলছে শাকিব খান অভিনীত এই চলচ্চিত্রটি। মুক্তির দিন থেকে শুরু করে এখন পর্যন্ত একের পর এক রেকর্ড গড়ে যাচ্ছে ‘তুফান’।

সোমবার (২৪ জুন) স্টার সিনেপ্লেক্সের সনি স্কয়ার শাখায় হয়ে গেলো ‘তুফান’ সিনেমার স্পেশাল স্ক্রিনিং। দর্শক সারিতে বসে তুফান দেখলেন শাকিব খান, চঞ্চল চৌধুরী, মাসুমা রহমান নাবিলা, রায়হান রাফীসহ সিনেমার কলাকুশলীরা।

এ সময় শাকিব খান বলেন, আজকে শুধু সিনেমা দেখতে এসেছি। আমি খুব অপেক্ষায় ছিলাম, কখন যাবো কখন সিনেমাটা দেখবো। বিশেষ ভাবে ধন্যবাদ জানাচ্ছি আমার দেশের মানুষকে। ‘তুফান ১০০ কোটি আয় করলে আমার ২৫ কোটি। আর ২০০ কোটি আয় হলে ৫০ কোটি আমার।

পরিচালক রায়হান রাফি বলেন, সিনেমা দেখেন যা ভালো লাগে আমাদের বলেন। দু’আ করবেন যেন সামনে আরো ভালো কিছু করতে পারি।

উল্লেখ্য, একজন গ্যাংস্টারের গল্পে তৈরি হয়েছে ‘তুফান’ সিনেমা। যেখানে উঠে এসেছে নব্বই দশকের চিত্র। সে সময়ের এক নামকরা গ্যাংস্টারের কাহিনি নিয়েই এগিয়ে গেছে তুফানের গল্প।

যৌথ প্রযোজনার ‘তুফান’-এ যুক্ত আছে বাংলাদেশের নামি প্রযোজনা সংস্থা চরকি ও আলফা আই, ভারত থেকে যুক্ত এসভিএফ। শাকিব খান, মিমি চক্রবর্তী, এছাড়াও এই সিনেমায় আরও অভিনয় করছেন অভিনেতা চঞ্চল চৌধুরী, অভিনেত্রী নাবিলা, মিশা সওদাগর প্রমুখ। তুফান ছাড়াও এই ঈদে মুক্তি পেয়েছে- ‘ময়ূরাক্ষী’, ‘আগন্তুক’, ‘ডার্ক ওয়ার্ল্ড’ ও ‘রিভেঞ্জ’।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৩৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৫ জুন ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]