শুক্রবার ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ের আগে মসজিদে জাহির, রেগে আগুন সোনাক্ষীর মা

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ | প্রিন্ট

বিয়ের আগে মসজিদে জাহির, রেগে আগুন সোনাক্ষীর মা

জীবনের নতুন ইনিংস শুরু করেছেন সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল। দীর্ঘদিন প্রেমের সম্পর্কের পর অবশেষে রোববার (২৩ জুন) বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। নতুন অধ্যায় শুরুর আগে নিজের ধর্মীয় প্রতিষ্ঠান মসজিদে যান জাহির। অন্যদিকে রেগে আগুন সোনাক্ষীর মা।

জাহিরের মসজিদের যাওয়ার সঙ্গে সোনাক্ষীর মা পুনম সিনহার কোনো সম্পর্ক নেই। তার রাগের কারণ পাপারাজ্জিরা। গত কয়েক দিন ধরেই ছবি শিকারিদের ভিড় তাদের বাড়ির সামনে। সোনাক্ষীর বিয়ের পোশাক থেকে সব কিছুই ক্যামেরাবন্দি করছেন তারা।

সোনাক্ষী সকালে বেরিয়ে যাওয়ার পরই অন্য একটি গাড়িতে বের হন তার মা। অভিনেত্রীর মায়ের গাড়ির জানলার কাচ খোলা থাকায় সেখানেই প্রায় ক্যামেরা ভিতরে ঢুকিয়ে দেন ছবি শিকারিরা, কেউ কেউ আবার গাড়ির চারপাশ ঘিরে ধরেন। নিজের গাড়িতেই আটকে পড়েন অভিনেত্রীর মা। তারপর নিরাপত্তারক্ষীরা এসে ঠেলে সকলকে সরাতেই বেরোতে পারেন পুনম।

পাপারাজ্জিদের এ আচরণে মেজাজ হারান পুনম। চোখে মুখে বিরক্তির পাশাপাশি ফুটে ওঠে রাগের ছাপ। শোনা যাচ্ছে, আজ রোববার সকালে আইনি মতে বিয়ে সেরেছেন অভিনেত্রী। বিয়ে করার আগে বান্দ্রা এলাকার একটি মসজিদে ঢুকতে দেখা যায় জাহির ইকবালকে।

প্রসঙ্গত, বিয়ের মাধ্যমে সাত বছরের প্রেম পূর্ণতা পেলো সোনাক্ষী-জাহিরের। সালমানের দেওয়া এক পার্টিতেই প্রথম দেখা হয়েছিল তাদের। সেখান থেকেই বন্ধুত্ব অতঃপর প্রেম। এবার বাঁধা পড়ছেন কাগজ-কলমে।

Facebook Comments Box
advertisement

Posted ২:২৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৫ জুন ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]