শুক্রবার ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সেপটিক ট্যাংকে মিলল শিশুর লাশ

নরসিংদী প্রতিনিধি   |   মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ | প্রিন্ট

সেপটিক ট্যাংকে মিলল শিশুর লাশ

নরসিংদীর পলাশে নিখোঁজের চারদিন পর মাইশা আক্তার (৩) নামে এক শিশুর লাশ উদ্ধার করা করেছে পুলিশ। মঙ্গলবার (২৫ জুন) সকালে উপজেলার ডাংগা ইউপির জয়নগর গ্রামের নিজ বাড়ির সেপটিক ট্যাংক থেকে লাশটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় জালাল শেখ (৪৯), স্ত্রী মাহফুজা ও ছেলে বিল্লাল নামে ৩ জনকে আটক করেছে র‍্যাব। আটককৃতদের বাড়ি কুষ্টিয়ার কুমারখালি গ্রামে। পলাশে তারা ভাড়া বাসায় বসবাস করতেন। মাইশা আক্তার জয়নগর গ্রামের মেহেদী হাসানের মেয়ে। শিশুটি ২১ জুন থেকে নিখোঁজ ছিল।

জানা যায়, জয়নগর গ্রামের শীলবাড়ির মোড়ের মেহেদী হাসানের মেয়ে মাইশা শুক্রবার বিকেল থেকে নিখোঁজ হয়। পরে তাকে খুঁজে না পেয়ে সেই রাতেই পলাশ থানায় জিডি করা হয়।

এ ঘটনার চারদিন অতিবাহিত হলে র‍্যাব কর্তৃক জালালকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর মঙ্গলবার সকালে নিজ বাড়ির সেপটিক ট্যাংক থেকে মাইশার লাশ উদ্ধার করে পুলিশ। তবে কি কারণে মাইশাকে হত্যা করেছে সে বিষয়ে তাৎক্ষণিক কিছু জানা যায়নি। এ ঘটনায় জালাল শেখ, স্ত্রী মাহফুজা ও ছেলে বিল্লালকে আটক করেছে র‍্যাব।

পলাশ থানার ওসি জসিম উদ্দিন জানান, শিশু মাইশা নিখোঁজের ঘটনায় ডাংগা থেকে জামাল শেখ নামে বাড়ির ভাড়াটিয়াকে র‍্যাব আটক করে। পরে তার দেওয়া তথ্যমতে, ছাদের সেপটিক ট্যাংক থেকে মাইশার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় ভাড়াটিয়া জালাল শেখ, স্ত্রী মাহফুজা ও ছেলে বিল্লালকে র‍্যাব আটক করে জিজ্ঞেসাবাদ করছে। শিশুটিকে কী কারণে হত্যা করা হয়েছে তা আটকৃতকে জিজ্ঞাসাবাদ ও তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৪৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৫ জুন ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]